বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

রাকিব হত্যায় জড়িত কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে র‌্যাব

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৩০ Time View

এসএন বাংলা নিউজ ডেস্কঃ  যশোরের চাঞ্চল্যকর রাকিব হত্যাকাণ্ডে জড়িত কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে ধারালো অস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। তারা কিশোর গ্যাংয়ের সদস্য ও এ হত্যাকাণ্ডে তাদের সম্পৃক্ততা রয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার র‌্যাব-৬ খুলনার কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন সিপিসি-৩ যশোরের কমান্ডার লে. নাজিউর রহমান।

আটককৃতরা হলো- মানিক, আজিজুল হোসেন ওরফে হিটার আজিজ, বাধন, ইমন শেখ ওরফে শুটার ইমন, অনিন্দ্র রায়েক দেবা, ইসমীর, তরিকুল ইসলাম, সোহাগ মুন্সি ও ইশান হোসেন।

উল্লেখ, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে রাকিব বকচরের মাঠপাড়ার শহিদুল ইসলামের চটপটির দোকানে চটপটি খেতে যান। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাকিব বন্ধুদের সাথে চটপটি খাচ্ছিলেন।

এ সময় একদল অজ্ঞাত দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে আনলে সন্ধ্যা ছয়টা ৪৫ মিনিটে মৃত ঘোষণা করেন। রাকিব ঐ এলাকার মৃত আব্দুর রহমান লিটুর বড় ছেলে।

এঘটনায় নিহতের চাচা হুশতলা কবর স্থানের পশ্চিমপাশের হাফিজুর রহমান বটু ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২৬/২৭ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন।

মামলায় আসামিরা হচ্ছে নীলগঞ্জ হুশতলার মোড়ের আলমগীর হোসেনের দুই ছেলে সবুজ ও সজিব, মৃত মানিক মিয়ার ছেলে দুই ছেলে গিয়াস উদ্দিন ও বছির উদ্দিন, বকচর বিহারী কলোনী মাঠপাড়ার সুকুমার রায়ের দুই ছেলে শান্ত ও প্রান্ত, নাজির শংকরপুর মাঠপাড়ার মৃত সোবহানের ছেলে আব্দুল আওয়াল,

নীলগঞ্জ তাঁতীপাড়ার টেরা আজগরের ছেলে আসাদ এবং ইকরাম শেখের ছেলে ইমন। পুলিশ আসামি আওয়ালকে আটক করেছে। র‌্যাব-৬ এর একটি দল জড়িত ওই নয় কিশোর গ্যাং সদস্যদের আটক করে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: