বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

যশোরের সাব্বির হত্যা মামলার ০৩ আসামী গ্রেফতার-হত্যাকাজে ব্যবহৃত চাকু উদ্ধার।

Reporter Name
  • Update Time : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৩৩ Time View

এসএন বাংলা নিউজ ডেস্কঃ যশোরের  সাব্বির হত্যা মামলার ০৩  আসামী গ্রেফতার, হত্যাকাজে ব্যবহৃত চাকু উদ্ধার। যশোর কোতয়ালী থানাধীন শংকরপুর জমাদ্দারপাড়ার মাসুরা খাতুনের ছোট ছেলে সাব্বির হোসেন।আগামী (১৯/১২/২০২১ইং)  রোজ শুক্রবার  সকাল আনুমানিক  ১১:৩০ ঘটিকার সময় অজ্ঞাত লোকের ফোন পেয়ে বাড়ী থেকে বাহির হয়ে যায়। কিছুক্ষন পর আনুমানিক   ১২:৩০ ঘটিকার সময় একটি ছেলে দৌঁড়ে এসে মাসুরাকে জানায় যে, কে বা কাহারা তার ছেলে সাব্বির হোসেনকে শংকরপুর বাসষ্ট্যান্ড সংলগ্ন জনৈক হাজী সহিদুল ইসলাম এর মাহিন্দ্রা ও ইজিবাইক গোডাউনের দক্ষিন পশ্চিম কোনে পকেট গেটের সামনে ফাঁকা জায়গায় চাকু দিয়ে কোপ মেরে রক্তাক্ত জখম করছে। সংবাদ পেয়ে বাদী ও অন্যান্য লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখে শংকরপুরের মুসা ও তার সহযোগীরা ধারালো চাকু ছুরি দ্বারা ভিকটিম সাব্বির হোসেন এর বুকে, হাতে, বাম রানে, মুখমন্ডলসহ শরীরের বিভিন্নস্থানে উপর্যুপুরি কোপ মারিয়া রক্তাক্ত জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। রক্তাক্ত সাব্বিরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, যশোরে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। এই ঘটনায়  নিহতের মা মাসুরা খাতুন বাদী হয়ে কোতয়ালী থানার মামলা মামলা দায়ের করেন।মামলা নং-৬০ তাং-১৯/১২/২০২১ খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।

প্রকাশ্য দিবালোকে চাকু মেরে হত্যার ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয় মামলাটি ডিবিকে তদন্তের নির্দেশ প্রদান করলে ডিবি’র ওসি রুপন কুমার সরকার পিপিএম এর দিক-নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ শফি আহমেদ রিয়েল, এসআই শামীম হোসেন, ও এসআই মফিজুল ইসলাম,পিপিএম দের সমন্বয়ে একটি চৌকশ টিম গাজীপুর জেলা ও যশোর কোতয়ালি থানাধীন শংকরপুর জমাদ্দারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ০৩ সদস্যকে গ্রেফতার করে তাদের স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাজে ব্যবহৃত ০১টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা হত্যার দায় স্বীকার করে জানায় যে, পূর্ব শত্রুরার জের হিসেবে মুসার পরিকল্পনা মোতাবেক ঘটনার দিন সুইট এর মাধ্যমে মোবাইল ক্রয়ের কথা বলে ভিকটিম সাব্বির হোসেনকে ডেকে নিয়ে ঘটনাস্থলে মুসা ও তার সহযোগীরা ধারালো চাকু দ্বারা উপর্যুপুরী আঘাত করে হত্যা করে ফেলে চলে যায়।

 

এই ঘটনার সাথে জড়িত গ্রেফতারকৃত আসামীর হলেন,মনিরামপুর থানার শ্যামকুড় গ্রামের মৃত- ওসমান গাজীর ছেলে মোঃ মনিরুল ইসলাম মনির(২৫),মৃত আমিনুল ইসলাম এর ছেলে এনামুল হক বিজয় (১৯) ।তারা বর্তমানে  যশোরের -শংকরপুর জমাদ্দারপাড়া মৃত লিয়াকত হোসেন এর টিনসেড বাড়ীর ভাড়াটিয়া।

শংকরপুর আকবারের মোড় পাকার মাথা, প্রাইমারী স্কুলের পাশে জনৈক রঞ্জুর বাড়ীর ভাড়াটিয়া (ভাসমান)মজনুর ছেলে,মোঃ রাকিব হোসেন (২১)।

ঘটনার সাথে জড়িত  আসামীদের কাছ থেকে ১টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: