মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি

যশোরে বাসের চাপায় বাইসাইকেল চালক নিহত

Reporter Name
  • Update Time : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩৭১ Time View

এসএন বাংলা নিউজ ডেস্কঃ  যশোরে নিয়ন্ত্রহীন একটি যাত্রীবাহী বাসের চাপায় ইয়াকুব আলী (৫৫) নামে এক বাইসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে বাসের অন্তত ৪০ জন যাত্রী। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার সদর উপজেলার সরুইডাঙ্গা আমতলা এলাকায় যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাইসাইকেল চালক উপজেলার জোত রহিমপুর গ্রামের হেরমত আলীর ছেলে।

আহতদের মধ্যে যাদের পরিচয় মিলেছে তারা হলেন, জেলার বাঘারপাড়া উপজেলার ধর্মগাতী গ্রামের সুধীর কুমারের স্ত্রী সুমনা রানী (৪০), খানপুর গ্রামের বিশ্বজিৎ ঘোষের মেয়ে ফাল্গুনী ঘোষ (২২) ও একই গ্রামের দিনিশ চন্দ্র ঘোষের মেয়ে অনুপমা ঘোষ (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইয়াকুব আলী বাড়ি থেকে বাইসাইকেল চালিয়ে মনোহরপুর বাজারে যাচ্ছিলেন। এ সময় যশোর থেকে ছেড়ে আসা যাত্রাবাহী লোকাল বাস (ঢাকা মেট্রো-জ-১১-১৩৪৪) মাগুরার দিকে যাচ্ছিলো। বিকেল পৌনে তিনটার দিকে ইয়াকুব আলী সংযোগ সড়ক থেকে যশোর-মাগুরা মহাসড়কে উঠলে তাকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে।

এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই বাইসাইকেল চালক মারা যান এবং বাসের অন্তত ৪০ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মনোহরপুর বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়েছে।

এর মধ্যে গুরুত্বর আহত যাত্রীদের যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে অভিযান চালিয়ে প্রায় ১ ঘন্টা পর বাসের নিচ থেকে বাইসাইকেল চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সদরের ইছালী পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মোর্কারম হোসেন জানান, দুর্ঘনটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তবে ঘাতক বাস ও নিহতের মরদেহ এখন পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: