শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু

বাগাআঁচড়া ইউনিয়ন আনসার কমান্ডার ফারুক হোসেনের পিতার ইন্তেকাল

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৪৫৯ Time View

এসএন  বাংলা নিউজ ডেস্কঃ শার্শার বাগাআঁচড়া ইউনিয়নের আনসার কমান্ডার ফারুক হোসেনের  পিতার ইন্তেকাল। (০৪/০১/২০২২ ইং তারিখ )মঙ্গলবার ভোর ৩টায়  ফারুক হোসেনের  পিতা নুর ইসলাম ক্যান্সার  জনিত কারনে  নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত নূর ইসলাম শার্শার ৮নং বাগাআঁচড়া ইউনিয়নের  সামটা গ্রামের রহিম বক্সের ছেলে নুর ইসলাম(৫৫)।মৃত্যুর পূর্বে তিনি স্ত্রী, এক পুত্র ও তিন কন্যাসহ  অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন । নুর ইসলাম সামটা সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসায় (চতুর্থ শ্রেণীর কর্মচারী )দপ্তরী ছিলেন।

এ বিষয় তার মাদ্রাসার সুপারেন্টেন্ড মাওলানা মোমিনুল ইসলাম (হারান) এর কাছে জানতে চাইলে তিনি বলেন, নুর ইসলাম  সামটা  আমার শিক্ষা প্রতিষ্ঠানে  দীর্ঘদিন যাবত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি অসুস্থ্য অবস্থায়ও মাদ্রাসায় এসে বসে থাকতেন।সবার আগে এসে তার দায়িত্বের কাজ শেষ করে বসে থাকতেন।আবার সবার শেষে বাসায় ফিরতেন।তিনি কখনো দায়িত্ব অবহেলা করেননি।তার সম্পর্কে কথা বলতে বলতে তিনি আবেগ আফ্লুত হয়ে কাঁন্নায় ভেঙ্গে পড়েন।

নুর ইসলাম এর ছেলে ফারুক হোসেন ( ৩২) এর  কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার বাবা সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। আমার বাবা সবার আগে মাদ্রাসায় গিয়ে তার যথাযথ  দায়িত্ব পালন করেছেন ।তিনি  কোনদিন অনিয়ম ও হারাম উপার্জন গ্রহন করেনি।আমার বাবা অনেক কষ্ট করে আমাদের চার ভাই বোনকে মানুষ করেছেন। আমি সকলের কাছে আমার বাবার আত্বার রুহের মাগফেরাত কামনা করছি।সবাই আমার বাবার জন্য দোয়া করবেন । তিনি যেন জান্নাতবাসি হন।

সামটা গ্রামের ইউপি সদস্য জিয়াউল ইসলাম জিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন,নুর ইসলাম আমাদের সামটা মাদ্রাসায় দপ্তরী চাকরী করতেন।তিনি কিছু দিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত হয়ে ও ব্রেনস্টক হয়ে পড়ে ছিলেন,অভাবের সংসারে চিকিৎসা চালাতে অনেক কষ্ট হত।আমি মাঝে মাঝে গিয়ে তাকে দেখে আসতাম। যা পারতাম চিকিৎসা খরচের জন্য দিয়ে আসতাম।তিনি অনেক সৎ ও নামাজি ব্যক্তি ছিলেন।আমি তার জন্য দোয়া করি তিনি যেন বেহেস্তবাসি হন।

মঙ্গলবার সকাল ১১ টায় জামতলা সামটা টেংরা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নামাজের  জানাজা অনুষ্ঠিত হয়।শেষে বেলা ১২টায়  সামটা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার  দাফন সম্পন্ন করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: