বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ উপজেলার ১৭ ইউপি চেয়ারম্যানগণের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক-জাহাঙ্গীর হোসেন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ২৭০ Time View

আমির হোসেন,স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ সদর উপজেলার ৯টি ও শান্তিগঞ্জ উপজেলার ৮টি ইউপিসহ ১৭ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ারুজ্জামান,সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান শাহরিয়ার ও জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সম্রাট হোসেন। শুরুতেই নির্বাাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। শপথ অনুষ্ঠানে চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন,শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. সুফি মিয়া,জয়কলস ইউপি চেয়ারম্যান মো. আব্দুল বাছিত সুজন,পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. জগলুল হায়দার,পশ্চিম বীরগাওঁ ইউপি চেয়ারম্যান মো. লুৎফুর রহমান জায়গীরদার খোকন,শিমুলবাক ইউপি চেয়ারম্যান শাহীনুর রহমান শাহিন,পূর্ববীরগাওঁ ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম,পাথারিয়া ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম,পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মো.মাসুক মিয়া।

সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হলেন মো. আব্দুল ওয়াদুদ,কুরবান নগর ইউপি চেয়ারম্যান মো. আবুল বরকত,সুরমা ইউপি চেয়ারম্যান মো. আমির হোসেন রেজা,জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মো. রশিদ আহমেদ,রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হাই,মোহনপুর ইউপি চেয়ারম্যান মাইনুল(মীনউল) হোসেন,মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক,কাঠইর ইউপি চেয়ারম্যান মুফতি সামছুল ইসলাম ও গৌরারং ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন নবনির্বাচিত চেয়ারম্যানদের ধন্যবাদ জানিয়ে বলেছেন,কে আপনাদের ভোট দিয়েছেন কিংবা দেননি সেই দৃষ্টিকোণ থেকে বিচার না করে আপনি একটি ইউপির জনপ্রতিনিধি হিসেবে সকল জনগনের প্রতি সমানভাবে তাদের মৌলিক সেবা প্রদানের নির্দেশ দেন। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা দেশে কোন মানুষ গৃহহীন থাকবে না তাই প্রতিটি ইউনিয়ন আর ওয়ার্ড কোন মানুষ যেন গৃহহীন না থাকে সেইদিকে খেয়াল রেখে তাদের গৃহ নির্মাণ করে দিতে হবে। তিনি আরো বলেন,হাওরের এই জেলার মানুষ বোরো ফসলের উপর নির্ভরশীল তাই প্রতিটি হাওরে সময়মতো কৃষকদের বোরো ফসল রক্ষার জন্য সঠিকভাবে ফসলরক্ষা বাধঁ নির্মানে এখন থেকে মনোযোগী হওয়ার আহবান জানান। কেহ বাধঁ নির্মাণে অনিয়ম আর দূর্নীতির সাথে জড়িত হলে কাউকে ছাড় দেয়া হবে না বলে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন হুশিয়ারী উচ্চারন করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: