শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ শার্শায় অনিয়মের অভিযোগে ৩টি ক্লিনিক সিলগালা করা হয়েছে ঝিনাইদহে ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছায় ৪০ পিস ইয়াবাসহ ১ যুবক আটক গদখালী থেকে টিকটক থ্রিডি মেশিন জব্দ : প্রশংসায় ভাসছে ঝিকরগাছা পুলিশ বেনাপোল পোর্ট থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিনাইদহে রমযানে নিত্যপণ্য মুল্য নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত ফুলের রাজ্যে অশ্লীলতা, সমালোচনার ঝড় কোটচাঁদপুরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বিদায় নিলেন যশোর থেকে

Reporter Name
  • Update Time : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ২৮৫ Time View

যশোর জেলা থেকে বিদায় নিলেন সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন। খুলনা শহীদ শেখ আবু নাসেরে পরিচালক হিসাবে যোগদান করবেন তিনি।

এদিকে নতুন সিভিল সার্জন ডা. বিপ্লব কান্তি বিশ্বাস দায়িত্ব গ্রহণ না করা পযন্ত ভারপ্রাপ্ত সিভিল সার্জন হিসাবে ডেপুটি সিভিল সার্জন ডা. সাইনূর সামাদ দায়িত্ব পালন করবেন।

রোববার (৯ জানুয়ারি) শেষ কর্মদিবসে ব্যস্তসময় পার করলেন তিনি। যশোরে সিভিল সার্জন হিসাবে দায়িত্ব গ্রহণের পর তিনি জেলা স্বাস্থ্য বিভাগের উন্নয়নের কাজ করেন। করোনাকালে তিনি দক্ষতার সাথে জেলার মানুষকে সেবা প্রদান করতে সক্ষম হন।

ক্লিনিক গুলোকে ৫০ ভাগ স্বাস্থ্য বিধি নিয়ন্ত্রণসহ সেবার মান বৃদ্ধি করেন। এদিকে কর্মদিবসে পদোন্নতি জনিত বদলির কারনে অফিসের চিকিৎসক-কর্মকর্তা, কর্মচারী, মেডিকেল রিপোর্টাস ইউনিট, ইউএইচ এন্ড এফপিও ফোরাম, সদর উপজেলা, কেশবপুর ও শার্শা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফবৃন্দ তাকে বিদায় সংবর্ধনা জানান।

উল্লেখ যে, তিনি ১৯৯৭ সালে ঢাকা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। পরে ২০তম বিসিএস স্বাস্থ্য পাস করে প্রথম ২০০১ সালে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের মাধ্যমে কর্মজীবনে প্রবেশ করেন। পরে মেডিকেল অফিসার হিসাবে শালিকা ও চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করেন।

২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, একই সালে সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্ত¡াবধায়ক, ঢাকা জেলার সিভিল সার্জন ও সাতক্ষীরা সিভিল সার্জন হিসাবে দায়িত্ব পালন করেন।

পরে ২০২০ সালের ১৬ জানুয়ারি তিনি যশোরের সিভিল সার্জন হিসাবে যোগদান করেন। ২০২১ সালে তিনি উপ-পরিচালক হিসাবে স্বাস্থ্য অধিদপ্তরে পদোন্নতি পান। কিন্তু করোনার কারনে তিনি জেলা সিভিল সার্জনের চলতি দায়িত্ব পালন করা অবস্থায় ২০২২ সালের ৩ জানুয়ারি পদোন্নতি পান।

আগামী ১১ জানুয়ারি তিনি নতুন কর্মস্থল খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে যোগদান করবেন। এ উপলক্ষে রোববার তিনি যশোর কর্মস্থলে শেষ কর্মদিবস পালন করলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: