শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত কালীগঞ্জে ভরসার নতুন জানালা উদ্যোক্তাদের বিশেষ প্রশিক্ষণ ঝিনাইদহে বসেছে দেশে প্রথম ড্রাগন ফলের বাজার, দুশ্চিন্তা কেটেছে কৃষকদের বিকাশ রকেট নগদ ও উপায় এর হ্যাকার চক্রের দুই সদস্য আটক শার্শায় ৪টি ক্লিনিককে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা কালো ও বেগুনী জাতের ধান চাষ করে অবাক করেছেন শার্শার কৃষক জিয়া। শার্শায় অস্ত্র ও গুলিসহ গোল্ড নাসিরকে আটক করেছে র‌্যাব মহেশপুরে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত ডিএমপি কমিশনার হলেন হাবিবুর রহমান মহেশপুরের দত্তনগর কৃষি খামারের বিএডিসির ৮ কর্মকর্তা কর্মচারীর বিরুদ্ধে দুদকে মামলা

তাহিরপুরে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী উঠান বৈঠক

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৭৪ Time View
আমির হোসেন, স্টাফ রিপোর্টার: আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল খায়ের এর পক্ষে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে নালেরবন্দ খলিশাজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উক্ত নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ও গণ্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। উঠান বৈঠকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল খায়ের বলেন, আমার ব্যক্তিগত চাওয়া পাওয়ার কিছু নেই। আমি একটি অবহেলিত ইউনিয়নে জন্মগ্রহন করে স্বাধীনতার ৫০ বছরে দেশের বিভিন্ন ইউনিয়নগুলোর অবকাঠামোগত উন্নয়ন যেমন শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান ও সড়ক যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক উন্নয়ন সাধিত হলেও আজো আমরা ডিজিটাল যুগে প্রবেশ করেও জনসাধারনের মৌলিক অধিকার থেকে বঞ্চিত এই ইউনিয়নের মানুষজন।
তিনি বলেন দক্ষ জনপ্রতিনিধি নির্বাচিত করতে না পারার কারণে আজো আমরা উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছি। কিন্তু কেন আজো আমরা উন্নয়ন বঞ্চিত রয়ে গেলাম সেই প্রশ্নের সমাধান করতেই তিনি এবার সরকার দলীয় একজন কর্মী হিসেবে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিয়ে এসেছেন এই অবহেলিত শ্রীপুর উত্তর ইউনিয়নবাসীর সকল মৌলিক অধিকার বাস্তবায়নের জন্য। তিনি আরো বলেন, তিনি এবার সর্বস্তরের জনসাধারনের অকুণ্ঠ সমর্থনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে পারলে এই শ্রীপুর উত্তর ইউনিয়নবাসী আর কোনদিকেই অবহেলিত থাকবে না বলে আশ্বস্ত করেন। তিনি আগামী ৭ ফেব্রুয়ারি ইউপি নির্বাচনে জাতির পিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নৌকার প্রার্থী হিসেবে তাকে চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত করে উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: