মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী

বেনাপোল সীমান্ত থেকে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল উদ্ধার

Reporter Name
  • Update Time : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ২৯০ Time View

এসএন বাংলা নিউজঃ বেনাপোল সীমান্ত থেকে ২৮৮৮ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ।

রোববার বিকাল ৪টায় বেনাপোল পোর্ট থানার সাদিপুর সীমান্তের মধ্যেপাড়া মসজিদ এর পাশ থেকে ফেন্সিডিলের এ চালানটি উদ্ধার করা হয়। তবে কোন মাদক চোরাচালানী ব্যবসায়িকে এই চালানের সাথে আটক করা যায়নি।

৪৯ বিজিবি যশোর ব্যাটালিয়নের অধিনায়ক লে,কর্ণেল সাহেদ মীনহাজ সিদ্দিকী জানান, গোপন সংবাদে জানা যায় ভারত থেকে মাদক চোরাচালানীরা বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে আসছে। এসময় বিজিবির টহল দল ওই এলাকায় তাদের ধাওয়া করলে তারা ফেন্সিডিলের এ চালান ফেলে পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের ফেলে যাওয়া কয়েকটি বস্তা থেকে ২৯৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় যারা আনুমানিক মুল্য ১১,৯৫,২০০ টাকা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: