শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০২:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে জাতীয় পার্টির প্রার্থীর সংবাদ সম্মেলন ঝিনাইদহের ৪ টি আসনে ৪ জন আওয়ামীলীগ, ১৩ জন সতন্ত্রসহ ৩৪ জনের মনোনয়ন পত্র দাখিল ঝিনাইদহে প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক আজাদ রহমানের মায়ের ইন্তেকাল, শোক প্রকাশ ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী আইনজীবী পরিষদের নিরংকুশ বিজয় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি ও পার্বত্য জনপদে চোখ ধাঁধানো উন্নয়ন- মো. রেজুয়ান খান ঝিনাইদহে ৩ হাজার ১’শত ৫০ জন কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ বিতরণ শার্শা আসনে মনোনয়ন জমা দিলেন শেখ আফিল উদ্দিন শার্শা সাংবাদিক কন্যা আরিশার ১১তম শুভ জন্মদিন পালন ঝিনাইদহবাসীর ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি সমি ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থী ও নৌকার সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-৪

শার্শার স্কুল ছাত্র শাকিব হত্যার তিন আসামী আটক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৫১১ Time View
মিলন কবিরঃ যশোরের শার্শার স্কুল ছাত্র সোলায়মান শাকিব হত্যার তিন আসামীকে আটক করেছে পুলিশের (পিআইবি) সদস্যরা। এসময় ছিনতায় হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে।
গত বুধবার রাতে যশোরে পৃথক দুটি অভিযানে গ্রেফতার করা হয় তিন আসামীকে। আসামীরা হলেন, যশোরের ঝিকরগাছা উপজেলার চান্দেরপোল গ্রামের জালাল উদ্দীনের ছেলে মনিরুল ইসলাম (৩০),যশোর বাঘাপাড়া গ্রামের নিজাম উদ্দীনের ছেলে মেহেদী হাসান মিলন (২২), ও চৌগাছা উপজেলার মাড়ুয়া গ্রামের রমজান আলীর ছেলে সাইফুল ইসলাম(৩০)।
এর আগে গত ১৯ জানুয়ারি শাকিবের নানা আকবার আলী বাদী হয়ে শার্শা থানায় অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করেছিল। যশোর পিবিআইয়ের জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন জানান, আসামীরা পেশাদার ছিনতাইকারী। পৃু্র্বপরিকল্পিত ভাবে শাকিবের ইজিবাইক ভাড়া করে তাকে খুন করে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায় তিন আসামী।
আসামীদের মধ্যে মনিরুল ও মেহেদীকে যশোর কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে এবং সাইফুলকে চৌগাছা উপজেলার মাড়ুয়া বাজার থেকে গ্রেফতার করা হয়। পরে আসামী সাইফুলের স্বীকারোক্তিতে চৌগাছা বাজার এলাকার ছুটিপুর রোডে নুরুজ্জামান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ থেকে ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: