শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সর্বশেষ :
অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

জামালগঞ্জে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে কৃষকের উপর হামলা বাড়ীঘর ভাংচুর

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৩৬৮ Time View
স্টাফ রিপোর্টার : সুনামগঞ্জের জামালগঞ্জে বাচ্চাদের মাছ ধরাকে কেন্দ্র করে এক বৃদ্ধ কৃষকের বসতবাড়ি ভাংচুর,লুটপাট করে কৃষকের একটি পা ভেঙ্গে দিয়েছে হামলাকারীরা। শুক্রবার (২১ জানুয়ারী) উপজেলার সাচনা বাজার ইউনিয়নের রাধানগর গ্রামে কৃষক মো. জহুর আলীর বাড়িতে এই ঘটনাটি ঘটে।
আহত কৃষকের নাম মো জহুর আলী (৭০)। সে মৃত: মহিউল্লার ছেলে। হামলাকারীদের কবল থেকে তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের বিরোদ্ধে জামালগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা যায়, একই গ্রামের মখলেছ মিয়ার ছেলে শামীম আহমেদ, আকতা মিয়ার ছেলে সৈয়দ মিয়া গংরা মিলে ধারালো অস্ত্র দ্বারা কৃষক মো. জহুর আলীর বসতবাড়িতে অনধিকার প্রবেশ করে জহুর আলীর বাড়ীতে হামলাসহ বসতঘর ভাংচুর,লুটপাট করে নগদ টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়।
এ ঘটনায় জামালগঞ্জ থানা পুলিশ স্থানীয় ইউপি-সদস্য লোকমান মিয়াকে ঘটনাস্থলে পাটিয়ে উভয় পক্ষের বিরোধ নিষ্পত্তি করার জন্য দু’পক্ষের সাথে আলোচনা করে আগামী শুক্রবার শালিশের তারিখ করা হয়। শালিশ না মেনে শামীম গং গভীর রাতে জহুর আলীর ধান রুপনের জালাচার থেকে ধাঁনের চারা উঠিয়ে নিয়ে যায়। খবর পেয়ে জহুর আলী পর দিন শনিবার সকালে একজন শালিশী ব্যক্তিকে জালাচার দেখানোর জন্য নিয়ে যাওয়ার সময় রাস্তা অবরোধ করে জহুর আলীর একটি পা ভেঙ্গে দিয়ে বেদড়ক মারধর করে রাস্তার পাশে মৃত ভেবে চলে যায় এবং জহুর আলীরপবিারের উপর হামলা চালায়।
এ ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে আহত জহুর আলী জানান আমি হামলার শিকার হয়েছি আমি আইনের কাছে বিচার চাই হামলাকারীরা এখন আমাদের হুমকি দিচ্ছে । এ ব্যাপারে হামলাকারী শামীম মিয়ার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ ব্যপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর আব্দুন নাছের জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে হামলা কারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: