সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু বেনাপোলের কিশোরীর মরদেহ যশোরে উদ্ধার ঝিনাইদহে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত এতিমদের সাথে “শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ” এর ইফতার আয়োজন

তাহিরপুরে পুলিশের দুই লাখ টাকার ভারতীয় মদসহ মোটরসাইকেল আটক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬১ Time View

আমির হোসেন, স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্ত এলাকা থেকে ২ লাখ টাকার ভারতীয় (অফিসাস চয়েজ)এর ১৮০ এমএল পরিমানে (১৩০ বোতল) ও (৭৫ এমএল ২০ বোতল) মোট ১৫০বোতল মদসহ ও ১০০ সিসির একটি হিরো হোন্ডা মোটরসাইকেল আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।

তবে এ সময় পাটের বস্তায় মোড়ানো মদের বোতল পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল দুই মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে ফালিয়ে যায়। আজ(৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার) দুপুরে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় সাথে জড়িত অজ্ঞাত নামা দুজন পলাতক আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। আজ (৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার) ভোর রাতে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোহাম্মদ জয়নাল আবেদীন অভিযান চালিয়ে জাদুকাটা নদীর পূর্ব পাড় বাদাঘাট ইউনিয়নের ডালার পাড় নামক এলাকা থেকে জব্দকৃত মালামাল আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার ভোর রাতে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই জয়নাল আবেদীনের সঙ্গীয় ফোর্স নিয়ে ওয়ারেন্ট অভিযান চলাকালীন সময়ে বাদাঘাট ইউনিয়নের জাদুকাটা নদীর পূর্ব পাড়ে বিন্নাকুলি বাজার থেকে দক্ষিণ মোকসুদপুর সীমাান্ত এলাকায় যাওয়ার পথে দিয়ে ঢালারপার পাকা রাস্তা দিয়ে বিপরীত দিক থেকে আসে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে পুলিশের টহল অতিক্রম করলে পুলিশের টহল দলের সন্দেহ হলে মোটরসাইকেলটি থামানোর চেষ্টা করে।

এ সময় রাস্তার পাশে একটি মটর সাইকেল সহ পাটের বস্তায় মোড়ানো চারটি মদের অফিসাস চয়েজ ১৮০ এম এল বোতল ১৩০টি এবং ৩৭৫ এম এল ২০ বোতল কাচের ১৫০ বোতল চার ফেলে পালিয়ে যায়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই জয়নাল আবেদীন। তিনি জানান,এর সাথে জড়িত দুজন মাদক ব্যবসায়ীকে পলাতক আসামি করে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: