শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

ভোট হতে দিব না এমন ভয় সরকারকে দেখিয়ে লাভ হবেনা-পরিকল্পনা মন্ত্রী মান্নান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬৩ Time View
স্টাফ রিপোর্টার : পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, ভোটের মাঠে না গিয়ে ভোট হতে দিব না এমন ভয় সরকারকে দেখিয়ে লাভ হবেনা, কারণ জণগণ শেখ হাসিনার সাথেই থাকবে। যারা ভয় দেখিয়ে অপরাজনীতি করতে চায়, তাদেরকে প্রতিহত করা হবে। তিনি আরো বলেন, সরকার অর্থনেতিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। শেখ হাসিনা সরকার জনগণের সরকার। গ্রামের ৮০ ভাগ মানুষ বাস করে।
গ্রামের মানুষ বিদ্যুৎ চায় শেখ হাসিনা বিদ্যুৎ দিয়েছেন। গ্রামের মানুষ পরিস্কার পানি খেতে চায় তিনি পরিস্কার পানির ব্যবস্থা করে দিয়েছেন। গ্রামের মানুষ সাকু চায়না, কালর্ভাট চায়। হাজার হাজার কালর্ভাট বানিয়ে দেওয়া হচ্ছে। শুধু তাই নয় হাজার হাজর স্কুল, মসজিদ, মন্দির তৈরি করা হচ্ছে। মনে রাখবেন আমরা ধর্মও করব কর্মও করব। দুটিই আমরা করে যাবো। তাই আমাদের সকলের উচিত শেখ হাসিনার পাশে দাঁড়ানো।
কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের গুড লিডার। তিনি আরো বলেন, হাওর মানুষদের শেখ হাসিনা খুব ভালবাসেন। কি করলে হাওরের মানুষের জীবন মানের উন্নয়ন হবে সেই চিন্তা করেন। শুধু তাই নয় দ্রæত হাওরে উড়াল সড়কের কাজ দ্রæত উদ্বোধন করবেন শেখ হাসিনা।
বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হাওর এলাকায় উড়াল সড়ক ও ভৌত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায়,গৃহীত স্কীম সংক্রান্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য মন্ত্রী এইসব কথা বলেন। সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট, পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: