মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত

সুনামগঞ্জ জেলা কৃষকদলের বর্ধিত সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫৫ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সুনামগঞ্জ জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা কৃষকদলের আয়োজনে পৌর শহরের পুরাতন বাসটেন্ড এলাকায় একটি রেষ্টুরেন্টে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় সভাপতির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক দলের সহ সাধারণ সম্পাদক ও জেলা কৃষক দলের আহবায়ক আনিসুল হক। তিনি বলেন, বাংলাদেশে খুব দুর্দিন চলছে। দেশের মানুষ খুব কষ্টে, খালেদা জিয়া, তারেক রহমান সহ সকল নেতাকর্মীদের উপর সরকার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। আমরা এই সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান। তিনি আরো বলেন, আমরা খুব দ্রæত সুনামগঞ্জ জেলার সকল উপজেলা ও ইউনিয়নে কৃষক দলকে ঢেলে সাজাব।

সকল জায়গায় দ্রæত কৃষক দলের কমিটি অনুমোদন দেওয়া হবে। শুধু তাই নয় সুনামগঞ্জ জেলা কৃষক দলকে আমরা চাঙ্গা করে আগামী দিনে সরকার পতনের যত আন্দোলন আছে সেগুলো রাজপথে থেকে মোকাবেলা করব। পুলিশ দিয়ে আর জেলের ভয় দেখিয়ে কৃষক দলকে দাবিয়ে রাখা যাবে না। এছাড়াও জেলা কৃষক দলের সদস্য সচিব আব্দুল ওয়াদুদের পরিচালনায় বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আকুল আলী, যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম পলাশ, আব্দল বাছির, ফরিদ আহমদ তালুকদার, খলিলুর রহমান, সৈয়দ আজমল হোসেন, সায়েদুর রহমান, আতিকুর রহমান শিহাব, সদস্য উকিল আলী, রিয়াজ হোসেন পীর , মনির উদ্দিন মেম্বার, ফারুক মিয়া, সেম্ভু বনিক, কুতুব উদ্দিন,নবী হোসেন প্রমুখ।

আমির হোসেন, স্টাফ রিপোর্টার/এসএনবিএন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: