বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের দাফন হবে আগামীকাল সোমবার

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫৯ Time View

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও খ্যাতিমান কলামিস্ট পীর হাবিবুর রহমানের মৃত্যুতে তার জন্মস্থান সুনামগঞ্জগঞ্জের মানুষ শোকাহত। শনিবার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে তার মৃত্যুর সংবাদ সুনামগঞ্জ শহরে পৌঁছালে সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

নানা শ্রেণি-পেশার মানুষ তার বাসভবনে গিয়ে বড় ভাই অ্যাডভোকেট মতিউর রহমান পীরের প্রতি সমবেদনা জানান। বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমান ১৯৬২ সালের ১২ নভেম্বর হাছননগরের এই বাড়িতেই জন্মগ্রহণ করেন। তার বাবা রইছ আলী পীর ও মা সৈয়দা রাহিমা খানমের আট সন্তানের মধ্যে তিনি ছিলেন সপ্তম। তার ছোট ভাই পীর ফজলুর রহমান মিসবাহ সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য এবং বিরোধীদলীয় হুইপের দায়িত্ব পালন করছেন।

 

শনিবার বিকেল ৪টা দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পীর হাবিবুর রহমান। সাংবাদিক পীর হাবিবুর রহমানের বড় ভাই অ্যাডভোকেট মতিউর রহমান পীর জানান, পীর হাবিবুর রহমানের প্রথম জানাজা আজ এশার নামাজের পর ঢাকার উত্তরা ৪নং সেক্টরের পার্ক জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল রোববার (০৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তার মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। পরবর্তীতে জাতীয় প্রেসক্লাবে ও বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে নেওয়া হবে। পরদিন সোমবার (০৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে আরেকটি জানাজা ও পরে গ্রামের বাড়ি মাইজবাড়ি পশ্চিমপাড়া মাঠে বিকেল ৩টায় সর্বশেষ জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

 

আমির হোসেন, স্টাফ রিপোর্টার/এসএনবিএন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: