শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার দির্ঘ ৯ বছরেও পূর্ণতা পায়নি ঝিনাইদহ সরকারি বাক ও শ্রবণ প্রতিবন্ধি স্কুলটি ঝিকরগাছায় ধর্ষিতা কিশোরীর ইজ্জতের দাম নির্ধারণ হলো ৩০ হাজার টাকা! দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের দাফন হবে আগামীকাল সোমবার

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭২ Time View

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও খ্যাতিমান কলামিস্ট পীর হাবিবুর রহমানের মৃত্যুতে তার জন্মস্থান সুনামগঞ্জগঞ্জের মানুষ শোকাহত। শনিবার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে তার মৃত্যুর সংবাদ সুনামগঞ্জ শহরে পৌঁছালে সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

নানা শ্রেণি-পেশার মানুষ তার বাসভবনে গিয়ে বড় ভাই অ্যাডভোকেট মতিউর রহমান পীরের প্রতি সমবেদনা জানান। বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমান ১৯৬২ সালের ১২ নভেম্বর হাছননগরের এই বাড়িতেই জন্মগ্রহণ করেন। তার বাবা রইছ আলী পীর ও মা সৈয়দা রাহিমা খানমের আট সন্তানের মধ্যে তিনি ছিলেন সপ্তম। তার ছোট ভাই পীর ফজলুর রহমান মিসবাহ সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য এবং বিরোধীদলীয় হুইপের দায়িত্ব পালন করছেন।

 

শনিবার বিকেল ৪টা দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পীর হাবিবুর রহমান। সাংবাদিক পীর হাবিবুর রহমানের বড় ভাই অ্যাডভোকেট মতিউর রহমান পীর জানান, পীর হাবিবুর রহমানের প্রথম জানাজা আজ এশার নামাজের পর ঢাকার উত্তরা ৪নং সেক্টরের পার্ক জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল রোববার (০৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তার মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। পরবর্তীতে জাতীয় প্রেসক্লাবে ও বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে নেওয়া হবে। পরদিন সোমবার (০৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে আরেকটি জানাজা ও পরে গ্রামের বাড়ি মাইজবাড়ি পশ্চিমপাড়া মাঠে বিকেল ৩টায় সর্বশেষ জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

 

আমির হোসেন, স্টাফ রিপোর্টার/এসএনবিএন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: