বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

তাহিরপুরে ৭টি ইউনিয়ন চলছে ভোট গ্রহণ

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫৩ Time View

আমির হোসেন,স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার৭টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে শুরু হয়েছে ভোট গ্রহণ। সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোট কেন্দ্রে ভোটারগণের উপস্থিতি চোঁখে পড়ার মতো। এখন পর্যন্ত উপজেলার ৭টি ইউপিতে শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহণ চলছে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, তাহিরপুর উপজেলার ৭টি ইউপির ৭১টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। এতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৪৪ জন, সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ১০০ জন ও সাধারন সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সংখ্যা ২৯৩ জন। নির্বাচনী দায়িত্ব পালনে রয়েছেন চারজন রিটার্নিং কর্মকর্তা, প্রিসাইডিং কর্মকর্তা ৭১ জন ও পোলিং কর্মকর্তা হিসেবে দায়িত্বরত ৮১০ জন। উল্লেখ্য, উপজেলায় মোট ভোটার সংখ্যা ১লাখ ৪২ হাজার ৫৮৬জন। তাদের মধ্যে পুরুষ ৭২ হাজার ১২৭ জন ও নারী ৭০ হাজার ৪৫৯ জন। তাহিরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মঞ্জুরুল হক জানান, প্রত্যেকটি কেন্দ্রে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট গ্রহণ চলছে। এখন পর্যন্ত সবকটি ভোট কেন্দ্রের পরিস্থিতি স্বাভাবিক রয়ে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: