মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

বেনাপোল সীমান্ত থেকে ২০টি স্বর্ণেরবারসহ দুই যুবককে আটক

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪০০ Time View

যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ২০টি স্বর্ণেরবার সহ দুই যুবককে আটক করা হয়েছে।

খুলনা ২১বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ মনজুর-ই-এলাহী বলেন,সোমবার সকালে বেনাপোলের বালুন্ডা গ্রাম থেকে সন্দেহজনক ভাবে দুই যুবককে আটক করে স্বর্ণের বার উদ্ধার করা হয়।

আটকরা হলেন-বেনাপোলের পুটখালী গ্রামের আলী হোসেনের ছেলে লিটন হোসেন(২৫) ও একই গ্রামের আজিজুর রহমানের ছেলে মোহাম্মদ হাফিজুর রহমান(২৮)।

মনজুর-ই-এলাহী বলেন,ভারতে স্বর্ণ পাচারের গোপন সংবাদ পেয়ে বিজিবির টহলদল বালুন্ডা গ্রাম থেকে তাদেরকে আটক করে।
পরে তাদের দেহ তল্লাশি করে ২০টি স্বর্ণেরবার পাওয়া যায়। যার ওজন ৩কেজি ৮৯১ গ্রাম। আটক স্বর্ণের আনুমানিক বাজার মূল্য দুই কোটি ৪৯ লাখ ৫১ হাজার ৯০ টাকা।

স্বর্ণ পাচারের অভিযোগে মামলা দিয়ে আটক লিটন ও হাফিজুরকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে এই বিজিবি কর্মকর্তা জানান।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: