শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

সুনামগঞ্জ জগন্নাথপুরের প্রবাসীর স্ত্রী খুনের অভিযুক্ত সেই অভি কে ঢাকায় আটক করেছে সিআইডি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩২৭ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের বহুল আলোচিত জগন্নাথপুরে ফার্মেসী থেকে প্রবাসীর স্ত্রী শাহনাজ পারভীন জ্যোৎস্না (৩৫) নামের এক গৃহবধূ হত্যার অভিযুক্ত ফার্মেসি মালিক জিতেশ চন্দ্র গোপ অভি কে আটক করেছে সিআইডি। শুক্রবার সকালে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। অভি পারভীনকে খুন করে পালিয়েছিল বলে তার উপরে অভিযুগ রয়েছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের আব্দুল মতিন মার্কেটের ‘অভি মেডিকেল হল’ নামের ফার্মেসী থেকে প্রবাসীর স্ত্রী শাহনাজ পারভীন জ্যোৎস্না (৩৫) নামের এক গৃহবধূর খন্ডিত মরদেহটি উদ্ধার করা হয়। শাহানা পারভীন জ্যোৎস্না উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের সৌদি আরব প্রবাসী সুরুক মিয়ার স্ত্রী। তিনি জগন্নাথপুর পৌরসভা কার্যালয়ের পেছনের নয়াবাজার কলোনির নিজস্ব বাসায় দীর্ঘদিন ধরে দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে বসবাস করে আসছিলেন। নিহতের ভাই হেলাল মিয়া বলেন, গতকাল বুধবার বিকাল ৩টার দিকে আমার বোনকে অভি মেডিকেলের মালিক জিতেশ চন্দ্র গোপ অভি ফোন করে তার ফার্মেসীতে নিয়ে যায়।

এর পর থেকে আমার বোন আর বাসায় ফেরেনি। সারারাত অনেক খোঁজাখুজির পর অভির সাথে ফোনে যোগাযোগ করা হলে সে আমার বোনকে ফিরিয়ে দিবে বলে আমাদেরকে পরদিন বৃহস্পতিবার সকাল ৬টার দিকে পৌর শহরের একটি বাজারে যেতে বলে। আমরা সেখানে গিয়ে প্রায় ঘন্টাখানেক অপেক্ষা করার পর তার ফোন বন্ধ পাই। এরপর আমরা অভির বাসায় গিয়ে দেখতে পাই তার মা সহ বাসার সবাইকে সরিয়ে দিয়ে বাসা তালাবদ্ধ করে দেয়, তখনই তার প্রতি আমাদের সন্দেহ হয়। পরে বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে পুলিশ অভি মেডিকেল হলের তালা ভেঙে ভেতরে বিছানার চাদর দিয়ে মোড়ানো খন্ডিত লাশ উদ্ধার করে।

 

লাশ উদ্ধারের পর ঘাতকে ধরতে অভিযান পরিচালনা শুরু করে আইনশৃঙ্খলাকারী বাহিনী। অবশেষে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে জগন্নাথপুর পৌর পয়েন্টের ব্যারিস্টার মির্জা আব্দুল মতিন মার্কেটের তালাবন্ধ অভি মেডিকেল হল থেকে খÐিত লাশটি উদ্ধার করা হয়। পরে পরিবারের সদস্যরা লাশটি শনাক্ত করেছেন। ঘটনার পর থেকে ফার্মেসির মালিক জিতেশ গোপ অভি পলাতক ছিল। জিতেশ গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে।

 

গত ১০ বছর ধরে জগন্নাথপুর বাজারে ঔষধের দোকানে চাকরি করে আসছেন। এক বছর ধরে ওই মার্কেটে নিজে অভি মেডিকেল হল নামে একটি ফার্মেসি খোলে ব্যবসা করে আসছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, গতকাল দুপুরে থেকে আসামীকে ধরতে বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর কয়েকটি ইউনিট অভিযান পরিচালনা করছে। অবশেষে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে ঢাকা থেকে অভি কে আটক করতে সক্ষম হয়েছেন। অভিযানে স্বার্থে তথ্য দেওয়া সম্ভব হচ্ছেনা। পরবর্তীতে এ সংক্রান্ত বিস্তারিত আমাদের ঊর্ধ্বতন সিনিয়র অফিসাররা জানান। এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, জিতেশ গোপ অভি কে অটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তে স্বার্থে এখনা কিছু বলা যাচ্ছেনা বিস্তারিত পরে জানানো হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: