শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বেনাপোলে এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করলো পোর্টথানা পুলিশ

Reporter Name
  • Update Time : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৯৬ Time View

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):বেনাপোল পোর্টথানাধীন সীমান্তবর্তী গ্রাম দক্ষিন বারপোতার নিজ গৃহ থেকে নুরজাহান বেগম(৬১) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে বেনাপোল পোর্টথানা পুলিশ। পোর্টথানা সূত্রে জানা গেছে,

রবিবার(২০/০২/২০২২) আনুমানিক সকাল ০৬:১০ মিনিটের দিকে মৃত নুরজাহানের দেবর মোঃ নাসির উদ্দিন(৬০) এর ফোন মারফত থানায় খবর আসে যে, অত্র থানাধীন পুটখালী ইউনিয়নের দক্ষিণ বারপোতা গ্রামস্থ মৃত স্বামী সিরাজুল ইসলাম এর পশ্চিম দুয়ারী টালির ঘরের বারান্দায় মোছাঃ নূরজাহান বেগম (৬১), তার বসত ঘরের বারান্দায় বাঁশের আড়ার সাথে শাড়ির পাইড় দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে,।

এমন খবরের ভিত্তিতে লাশটি উদ্ধারের জন্য অত্র থানার এসআই(নিঃ) তৌফিকুর রহমান তার সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌছায়,স্থানীয় লোকদের সহায়তায় লাশটি থানায় নিয়ে যাওয়া হয় এবং লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করতঃ লাশ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতাল,যশোর জেলা সদর মর্গে প্রেরণ করা হয়।

এ সংক্রান্ত থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়। লাশ উদ্ধারের বিষয়ে বেনাপোল পোর্টথানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া মুঠো ফোনে জানিয়েছেন, পারিবারিক না অন্তরকলহ থেকে ষাটোর্ধ্ব নুরজাহান বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন কিনা হাসপাতালের ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে সঠিকটি জানা যাবে। তবে ঘটনার মূল রহস্য উদঘাটনে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: