বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

অর্ধ কোটি টাকায় সুনামগঞ্জের বাদাঘাট বাজার ইজারা প্রদান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৪৯ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের তাহিরপুরের হাওর সীমান্ত জনপদের বৃহৎ বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজার সর্বোচ্য অর্ধ কোটি ( ৫০ লাখ) টাকায় ইজারা প্রদান করা হয়েছে। বুধবার উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কার্যালয়ে সর্বোচ্য ৫০ লাখ টাকা নিলাম মূল্যে ১৪২৯ বাংলা সনের ১ বৈশাখ হতে ৩১ চৈত্র এক বছরের জন্য বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারের ইজারাপ্রাপ্ত হন উপজেলার কুনাটছড়া গ্রামের বালু পাথর ব্যবসায়ী মিজানুর রহমান খোকন।

বিগত ১৪২৮ বাংলা সনে একই বাজার ইজারাপ্রদান করা হয় ১২ লাখ টাকা নিলাম মূল্যে। যা চলমান ১৪২৯ বাংলা সনে নিলামে ৩৮ লাখ টাকা অতিরিক্ত রাজস্ব আয় হচ্ছে সরকারের। বুধবার সন্ধায় তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)’র কার্যালয় সুত্রে জানা গেছে ,বুধবার উপজেলার অন্যান্য হাট বাজার নিলাম কালে উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজার ১৪২৯ বাংলা সনে এক বছরের জন্য ইজারা নিতে সিডিউল ক্রয়ের পর চার জন নিলাম ডাকে অংশ গ্রহন করেন।

এরপর সর্বোচ্য ৫০ লাখ টাকায় নিলাম গ্রহিতা হিসাবে মিজানুর রহমান খোকনকে আগামী এক বছরের জন্য বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট ইজারা প্রদান করা হয়। বুধবার সন্ধায় তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রায়হান কবির জানান,উপজেলার বাদাঘাট বাজারের ইজারাদার মিজানুর রহমান খোকন নির্ধারিত সময়ের মধ্যে নিলাম মূল্যের সাথে আরো অতিরিক্ত ২৫% ভ্যাট আয়কর নির্ধারিত ব্যাংকে চালান পত্রের মাধ্যমে সরকারি নিলাম মূল্য জমা দেয়ার পর তাকে তহশীলদার বাজারের টোল আদায়ে দখলস্বত্ব বুঝিয়ে দেবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: