বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন

বিশ্বম্ভরপুরে ভূয়া সিআইডির পরিচয়ে আল-আমীন এখন মাদক সম্রাট

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৭ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় সিআইডির পরিচয় দিয়ে আল-আমীন নামের এক ব্যাক্তি মাদক সম্রাজ্য গড়ে তুলেছেন এমন অভিযোগ উঠেছে। আল-আমিন গড়ে তুলতেছেন মাদক ব্যবসার সিন্ডিকেট। অল্পদিনে তিনি এখন মাদক সম্রাট আল-আমিন নামে পরিচিত। সে উপজেলার সলুকাবাদ ইউনিয়নের আক্তাপাড়া গ্রামের মো. মজলু মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, আল-আমীন নিজেকে সিআইডি পরিচয় দিয়ে বিভিন্ন কৌশলে মাদক ব্যাবসা পরিচালনা করে আসছেন। উপজেলা জুড়ে গড়ে তুলেছে একটি মাদক সিন্ডিকেট চক্র। আর মাদক নেশায় আসক্ত হয়ে ধবংস হচ্ছে যুব সমাজ। তার সঙ্গে আব্দুল করিম, সোহেলসহ স্থানীয় কিছু প্রভাবশালী লোকজন জড়িত থাকার অভিযোগও উঠেছে। মাদক সম্রাট আল-আমীন মাদক সেবন করে রাস্তায় মাতাল অবস্থায় চলাচল করে এবং মানুষজনকে গালিগালাজ করে আসছে। এতে অতিষ্ট হয়ে উঠেছেন স্থানীয়রা। এই মাদক স¤্রাট আল-আমিন ও তার সহযোগীদের বিরুদ্ধে অনেকেই মুখ খুলতে নারাজ।

খোঁজ নিয়ে জানা যায়, ভারত সীমান্ত থেকে রাতের আঁধারে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদক নিয়ে আসা হয়। মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় স্থানীয় এক সংবাদ কর্মীর বাড়ীতে গিয়ে হুমকি দেন মাদক সম্রাট আল-আমিন। সংবাদকর্মী আব্দুল আজিজের অভিযোগ, মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে আমার বাড়িতে গিয়ে আমাকে না পেয়ে আমার মাকে প্রকাশ্যে হুমকি দেয় মাদক সম্রাট আল-আমিন। আব্দুল আজিজ আরো অভিযোগ করে বলেন, মুঠোফোনে কল করে আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন মাদক স¤্রাট আল –আমিন। এবিষয়ে থানায় জিডি এন্ট্রির প্রস্ততি নিচ্ছেন বলে জানান আব্দুল আজিজ। এ বিষয়ে আল-আমীন জানান তিনি সিআইডিতে কাজ করেন না তিনমাস যাবৎ এবং তাকে দেখলে এলাকার লোকজন ভয়ে কেঁপে ওঠে এগুলো সঠিক নয়। এ ব্যাপারে বিশ্বম্ভবরপুর থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, এ বিষয়ে আমার জানা নেই কেহ লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: