শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ শার্শায় অনিয়মের অভিযোগে ৩টি ক্লিনিক সিলগালা করা হয়েছে ঝিনাইদহে ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছায় ৪০ পিস ইয়াবাসহ ১ যুবক আটক গদখালী থেকে টিকটক থ্রিডি মেশিন জব্দ : প্রশংসায় ভাসছে ঝিকরগাছা পুলিশ বেনাপোল পোর্ট থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিনাইদহে রমযানে নিত্যপণ্য মুল্য নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত ফুলের রাজ্যে অশ্লীলতা, সমালোচনার ঝড় কোটচাঁদপুরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

বেনাপোলের পুটখালী সীমান্ত হতে অস্ত্র-গুলি ও ফেনসিডিল উদ্ধার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ২৪৪ Time View
মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- শার্শা উপজেলার বেনাপোল পোর্টথানাধীন পুটখালী সীমান্ত হতে পরিত্যাক্ত অবস্থায় ১৯৭ বোতল ফেন্সিডিল সহ ১টি বিদেশী পিস্তল,৭ রাউন্ড গুলী ও২টি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। ২১, ব্যাটেলিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র সীমান্তবর্তী ক্যাম্প পুটখালীর বিজিবি সদস্যরা এ গুলো উদ্ধার করে। উদ্ধার অভিযানে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
পুটখালী ক্যাম্পের ২১,বিজিবি’র সূত্র থেকে জানা গেছে, বৃহস্পতিবার(৩ মার্চ) ভোরের দিকে
সীমান্তের কিছু অসাধু অস্ত্র ও মাদক পাচারকারী ভারত হতে সীমান্ত পথে অবৈধভাবে ফেন্সিডিল এবং অস্ত্রের একটি বড় চালান বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের জন্য পুটখালী সীমান্তের মেইন পিলার ১৭/৭ এস ১২২ আর পিলার শূন্য লাইন হইতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পুটখালী উত্তরপাড়া আলাউদ্দিন এর আমবাগান এর পাশে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের হাবিলদার আবুল কাশেম একটি টহল দল নিয়ে সেখানে অভিযান চালায়, কিন্তু বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা অস্ত্র ও ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়,তথ্য মোতাবেক সেখান থেকে বিজিবি’র টহল দল তাদের ফেলে যাওয়া ১টি বিদেশী পিস্তল,২টি ম্যাগজিন ও ৭ রাউন্ড গুলিসহ ১৯৭ বোতল নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে।
২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল মনজুর এলাহী জানিয়েছেন, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চোরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতা সহ অভিযান জোরদার করা হয়েছে।

এছাড়াও, বর্তমান পরিস্থিতি বিবেচনায় এনে চোরাকারবারীদের যেকোন তৎপরতা ও কর্মকান্ড রহিত করনের লক্ষ্যে বিশেষ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি ও অপারেশনাল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসেবে আজকের  এই উদ্ধার অভিযান সফল হয়েছে। তবে আসামীদের গ্রেফতারের জন্য অত্র এলাকায় তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: