বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু বেনাপোলের কিশোরীর মরদেহ যশোরে উদ্ধার

সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের অভিষেক অনুষ্টানে বিরোধী দলীয় হুইপ পীর মিসবাহ এমপি

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২৫৬ Time View
স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার নবগঠিত ৮১ সদস্য বিশিষ্ঠ কমিটির অভিষেক অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগান মিলনায়নের হলে এই অভিষেক অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কান্তি দে’র সভাপতিত্বে ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার নবগঠিত সাধারন সম্পাদক বিমল বণিকের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নৃপেশ তালুকদার নানু,জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এড. রুহুল আমীন তুহিন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এড. বিমান কান্তি রায়, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ সভাপতি এড. মলয় চক্রবর্তী রাজু,সাধারন সম্পাদক এড.বিশ^জিৎ চক্রবর্তী,জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মণির উদ্দিন মণির,পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি প্রদীপ চৌধুরী,সুর্বণা রায় দিঘী,অনুপমা রায়,বিশম্ভরপুর ্পূজা কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক স্বপন কুমার বর্মণ,গণেশ তালুকদার ও রুপশ্রী রায় প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই সবগঠিত কমিটির সকল সদস্যদের শপথবাক্যে পাঠ করান সুনামগঞ্জ সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কান্তি দে। প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন,বাংলাদেশ নামক এই ভূখন্ডটিকে ঔপনিবেশিক শাসকগোষ্টির বিরুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধুর ডাকে তৎকালীন প্রতিটি ধর্মের সাড়ে সাতকোটি মানুষের মুক্তিযুদ্ধে অংশগ্রহনের মাধ্যমে ত্রিশলাখ শহীদ ও দু’লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আজকের এই স্বাধীন বাংলাদেশটি। তিনি বলেন এই দেশে যতবার সাম্প্রদায়িক সংঘাত হয়েছে কোন না কোন রাজনৈতিক দল তাদের স্বার্থ হাসিলের জন্য হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা,মন্দিরে গিয়ে প্রতিমা ভাংচুর ও লুটপাঠের মতো জঘন্য ঘটনার সৃষ্টি করেছে।
কিন্ত স্বাধীনতার ৫০ বছর পর জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই আওয়ামীলীগ সরকার সাংবিধানিকভাবে সকল ধর্মের মানুষকে ধর্মীয় আচার অনুষ্ঠান পালনের পাশাপাশি দেশ আজ বর্হিবিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। তাই এই সম্প্রীতির বন্ধন অটুট রাখতে মুক্তিযুদ্ধের চেতনার প্রতিটি মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: