শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার দির্ঘ ৯ বছরেও পূর্ণতা পায়নি ঝিনাইদহ সরকারি বাক ও শ্রবণ প্রতিবন্ধি স্কুলটি ঝিকরগাছায় ধর্ষিতা কিশোরীর ইজ্জতের দাম নির্ধারণ হলো ৩০ হাজার টাকা! দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

সুনামগঞ্জে সাবেক স্বামীর হাতে স্থানীয় বাউল শিল্পী রিপা বেগম খুন, ঘাতক মিল্টন আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ২৮৬ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ পৌর শহরের বড়পাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে পূর্বের স্বামীর দাড়ালো অস্ত্রের আঘাতে স্থানীয় বাউল শিল্পী রিপা বেগম খুন হয়েছেন। খুনের সাথে জড়িত সাবেক স্বামী মিল্টন মিয়াকে আটক করেছে র্যাব। মিল্টন মিয়া ষোলঘর এলাকার মৃত লেবু মিয়ার পুত্র।

 

আজ রবিবার সকাল ১১টার সময় পৌর শহরের বড়পাড়া এলাকায় গুলজার মিয়ার ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম রিপা বেগম (২৬)। সে বড়পাড়া এলাকার মদরিছ মিয়ার কন্যা। স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, নিহত রিপা বেগম স্থানীয় বাউল শিল্পী হিসেবে গান বাজনা করে জীবন জীবিকা নির্বাহ করত। ৭/৮ বছর পূর্বে ঘাতক স্বামী মিল্টন মিয়ার সাথে বিয়ে হয়েছিল রিপা বেগমের এবং তাদের ঔরষে ১টি কন্যা সন্তানও রয়েছে। মিল্টন মিয়া মাদকসেবী হিসেবে তার পরিবার থেকে অনেকে আগেই বিতাড়িত হয়ে রিপা বেগমকে নিয়ে বিভিন্ন জায়গায় বাসা ভাড়া করে থাকাবস্থায় মিল্টন মিয়ার সাথে বনি বনা না হওয়ায় তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে এবং মিল্টনের বন্ধু স্থানীয় গুলজার নামে এক ব্যক্তির সাথে পুনরায় বিয়ে করে জীবন যাপন করতে থাকে নিহত রিপা। গুলজার মিয়ার সাথেও টাকা পয়সার দ্বন্ধ নিয়ে প্রায়ই তাদের মধ্যে বিবাদ লেগেই থাকতো।

 

আজ সকালে ঘাতক মিল্টন মিয়া গুলজার মিয়ার বাড়ীতে গেলে রিপা বেগমের সাথে জগড়া ঝাটির এক পর্যায়ে দাড়ালো অস্ত্রের আঘাতে রিপার বাম গালে ও বুকে অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় র্যাব ঘাতক মিল্টন মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পিতা মদরিছ মিয়া জানান, গুলজার মিয়ার সহযোগিতায় ঘাতক মিল্টন রিপা বেগমকে খুন করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি ইফতেখার উদ্দিন চৌধুরী জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। র্যাপিক এ্যাকশন ব্যাটালিয়ান-র্যাব’র হাতে ঘাতক স্বামী মিল্টন আটক হয়েছে বলে জানতে পেরেছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: