শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

তাহিরপুরে সাংবাদিক বৈশাখের উপর হামলার ঘটনায় মামলা গ্রেফতার ২

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৩২১ Time View

আমির হোসেন,স্টাফ রিপোর্টার: তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখ এর উপর পরিকল্পিত হামলা ও নির্যাতনের ঘটনায় জড়িত ২ অভিযুক্তকে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা ও তাহিরপুর থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম হাক্কানী ২ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত দু,জন হলো উপজেলা সদরের উজান তাহিরপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র জোসেফ মিয়া ও উপজেলা যুবলীগ নেতা হাফিজ উদ্দিনের ছোট ভাই রাকাব উদ্দিন। থানায় মামলা সুত্রে জানা যায় , গত ২০ ফেব্রুয়ারী সন্ধ্যায় তাহিরপুর সদর বাজারে উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন ও তার ভাতিজা আবুল বাশার সহ একদল দুর্বৃত্ত পরিকল্পিত হামলা চালিয়ে শারীরিক নির্যাতন করে তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখকে।

শারীরিক নির্যাতনের ঘটনায় আহত সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় বৃহস্পতিবার (১০ ই মার্চ) রাতে ১৬ জনকে অভিযুক্ত করে তাহিরপুর থানায় মামলা দায়ের করা হয়। সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখ বলেন , ‘তাহিরপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণে অনিয়ম, ক্রীড়া সংস্থা নামে আছে, কাজে নেই’ শীর্ষক সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ায় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন উপজেলা প্রেসক্লাবের ইউনিট প্রধান হিসেবে আমার উপর বিক্ষুব্ধ ছিলেন।

সংবাদ প্রকাশের জের ধরে উপজেলা যুবলীগ নেতা হাফিজ উদ্দিনের নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাহিরপুর বাজারে আমার উপর পরিকল্পিত হামলা চালায়। উল্লেখ্য, সাংবাদিক নির্যাতনের ঘটনায় পরদিন তাহিরপুর সদর বাজারে উপজেলা প্রেসক্লাব ও নাগরিক সমাজের ব্যানারে মানববন্ধন হয়। এ মানববন্ধন কে কেন্দ্র করে তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তানসেন তালুকদার তুষার এর উপরও পরিকল্পিত হামলা চালায় দুর্বৃত্তরা। হামলার ঘটনায় উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন সহ ১২ জনকে অভিযুক্ত করে ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তানসেন তালুকদার তুষার বাদী হয়ে তাহিরপুর থানায় অপর আরেকটি মামলা দায়ের করেন। তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুল লতিফ তরফদার মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, সাংবাদিক নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: