শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার দির্ঘ ৯ বছরেও পূর্ণতা পায়নি ঝিনাইদহ সরকারি বাক ও শ্রবণ প্রতিবন্ধি স্কুলটি ঝিকরগাছায় ধর্ষিতা কিশোরীর ইজ্জতের দাম নির্ধারণ হলো ৩০ হাজার টাকা! দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

নাভারণ ডিগ্রি কলেজ কর্তৃপক্ষের সভাপতি নির্বাচিত হলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৩১৯ Time View
মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন নিয়ন্ত্রীত কলেজ গুলোয় গভর্নিং বডি রদ-বদলে প্রতি দুই বছর অন্তর নির্দেশনা জারী করে থাকে। এ পর্যায়ে আগামী দুই বছরের জন্য যশোর জেলার শার্শা উপজেলার নাভারণ ডিগ্রি কলেজ গভর্নিং বডি’র সভাপতি এবং বিদ্যোৎসাহী পদে  মনোনয়ন দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়।
বৃহস্পতিবার(১০ মার্চ) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর মহোদয়ের মনোনয়ন আদেশে কলেজ পরিদর্শক(ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানা স্বাক্ষরিত পত্রের মাধ্যমে এই আদেশ জারী করা হয়েছে। পদ দুটিতে যারা মনোনীত হয়েছেন তারা হলেন- কেন্দ্রীয় যুবলীগ নেতা মোঃ নাজমুল হাসান(সভাপতি) এবং মোঃ খবির আহম্মদ খান(বিদ্যোৎসাহী সদস্য)। গভর্নিং বডির মেয়াদ, পত্র ইস্যুর তারিখ থেকে কার্যকরি হবে বলে গণ্য হবে। যুবলীগ নেতা নাজমুল হাসানের গ্রামের বাড়ী শার্শা উপজেলার ১০ নং শার্শা ইউনিয়নের চটকাপোতা গ্রামে।
তবে,আদেশ নামায় আরও বলা হয়েছে,”জাতীয় বিশ্ববিদ্যালয়ের গভর্নিং বডি গঠন সংক্রান্ত(অধিভুক্ত কলেজ/শিক্ষা প্রতিষ্ঠান সমূহের গভর্নিং বডি) সংশোধিত সংবিধি ২০১৯ এর ৭নং ধারায় প্রদত্ত ক্ষমতাবলে ভাইস-চ্যান্সেলর মহোদয় এ মনোনয়ন যে কোন সময় প্রত্যাহারের ক্ষমতা সংরক্ষণ করেন”।
শার্শার ঐতিহ্যবাহী কলেজ শিক্ষা প্রতিষ্ঠান নাভারণ ডিগ্রি কলেজের গভর্নিং বডিতে সভাপতি নিযুক্ত হওয়ায় প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান এক শুভেচ্ছা বার্তায় জানিয়েছেন, “শিক্ষার মান উন্নয়ন ,শিক্ষকদের আগমন-প্রস্থান,ছুটি,শৃংখলা বজায় রাখা, জাতীয় দিবসগুলি যথাযথ যোগ্য মর্যাদায় পালন করা, মুজিববর্ষ পালন, কলেজের পক্ষ থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করা ইত্যাদী শিক্ষা সংশ্লিষ্ট বিষয়গুলি তিনি দায়িত্ব নিয়ে কাজ করবেন বলে জানান, তিনি আগামী ২৫ এবং ২৬ মার্চ জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে কলেজের পক্ষ থেকে সবরকম ব্যবস্থা গহণ করার প্রস্তুতি কার্যক্রম চলমান রেখেছেন,নাভারন ডিগ্রি কলেজকে একটি রোল মডেল হিসেবে কার্যকরি করে গড়ে তুলতে চান,তবে এরজন্য তিনি কলেজের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রীদের একাগ্রতা এবং সহায়তা চান”।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: