শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

তাহিরপুরে চোর সন্দেহে বাংলাদেশী যুবককে পিটিয়ে হত্যা করল ভারতীয় যুবকরা

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ২৯১ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুর উপজেলায় কাটাঁতারের বেড়া অতিক্রম করে রাতের আধাঁরে ভারতে অনুপ্রবেশ করার দায়ে বাংলাদেশী এক যুবককে পিঠিয়ে হত্যা করেছে ভারতীয় কিছু যুবকরা। নিহত যুবকের নাম মো. ঝনিক মিয়া (২৫)। সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছড়া গ্রামের জিলু মিয়ার ছেলে। সোমবার সকালে তাহিরপুর উপজেলার ভাঙ্গারঘাট কোয়ারী এলাকার জিরো পয়েন্টে তাকে মেরে ফেলে রেখে যায় ভারতীয় যুবকরা। স্থানীয় ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, রোববার (১৩ মার্চ) রাতে কোনো এক সময় বাংলাদেশী এই যুবক ঝনিক মিয়া বড়ছড়া সীমান্তের ম্যানেজার বাংলো দিয়ে ভারতে অনুপ্রবেশ করেন।

 

পরে সেখানকার ভারতীয় যুবকরা তাকে চোর সন্দেহে বেদড়ক পিটিয়ে মেরে সোমবার সকালে জিরো পয়েন্টের ভাঙ্গারঘাট কোয়ারী নামক স্থানে ফেলে রেখে যায়। সংবাদ পেয়ে নিহতের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বিষয়টি জেনেই সীমান্ত বাহিনী বিজিবিকে অবহিত করেন। এ ব্যাপারে সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান বলেন, এ ধরনের একটি ঘটনা শুনেছি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ এখনও অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: