শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার দির্ঘ ৯ বছরেও পূর্ণতা পায়নি ঝিনাইদহ সরকারি বাক ও শ্রবণ প্রতিবন্ধি স্কুলটি ঝিকরগাছায় ধর্ষিতা কিশোরীর ইজ্জতের দাম নির্ধারণ হলো ৩০ হাজার টাকা! দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

শার্শার নাভারনে স্বাক্ষর জালিয়াতি করে জমি দখলের অভিযোগ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৫০২ Time View

বিশেষ প্রতিনিধি : যশোরের শার্শার নাভারনে স্বাক্ষর জালিয়াতি করে জমি রেজিস্ট্রী করে জবর দখলের অভিযোগ উঠেছে। জমির মালিক অসুস্থ্য জালাল উদ্দিন দিশেহারা হয়ে পড়েছে। থানায় অভিযোগ করেও কোনো প্রতিকার না পেয়ে ভয়ে বাড়ি হতে বের হচ্ছে না বলে অভিযোগ উঠেছে। অভিযোগে জানা যায়, শার্শা উপজেলার নাভারন দক্ষিন বুরুজ বাগান গ্রামে মৃত: ওমর আলীর ছোট ছেলে জালাল উদ্দিনের নিজ নামীয় ৭৭ নং বুরুজ বাগান মৌজায় সাবেক দাগ ১৬৩৫, ১৬৩৬ ও ১৮/১৭৫ নং হাল দাগ ৪৬১১ ও ২৪ নং দাগের সাড়ে ৫৪ শতক জমি ৩০/০৫/১৯৯৫ সালে শার্শা সাব রেজিস্ট্রী অফিসে রেস্ট্রিীকৃত ৩৬৬১ নং কবলা দলিল মুলে বড় ভাই আব্দুল জলিল রেজিস্ট্রী করে নেই।

 

কিন্তু জালাল উদ্দিনের প্রবাসী পুত্র কামাল হোসেন অভিযোগ করে বলেন, আমার পিতা কোন জমি বিক্রয় করি নাই। আমর চাচা আব্দুল জলিল যে দলিল খানি দেখাচ্ছে সে খানে আমার পিতার নাম স্বাক্ষর মোঃ জালাল উদ্দিন লেখা আছে। কিন্তু আমার পিতা কোন লেখা পড়া জানে না। আমার পিতা স্বাক্ষর করার সময় শুধুমাত্র জালাল লেখে। যেটা তার ব্যাংকের চেক বইয়ের পাতায় এবং পাসপোর্ট বইয়ের স্বাক্ষরে প্রমানিত। ইতি মধ্যে জালাল উদ্দিনের পুত্র কামাল হোসেন ডিভি লটারির মাধ্যমে আমেরিকায় বসবাস শুরু করে। বিগত কিছুদিন পূর্বে আব্দুল জলিলের ভাইপো কামাল হোসেনের কাছে ১৬শতাংশ জমি বিক্রয় করলেও তা দখল দিচ্ছিল না। পরে বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কতৃক মিমাংশীত হয়।

 

এতে করে আব্দুল জলিল আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। ছুটি শেষে আমেরিকান প্রবাসি কামাল হোসেন আমেরিকায় কর্মস্থলে যোগ দিলে গত ৩০ জানুয়ারী সকাল ১০ টায় আব্দুল জলিল নিজ সন্তান আবুল কালাম আজাদ ও সন্ত্রাসী বজলেসহ ৪ জন কামাল হোসেনের আমেরিকান প্রবাসি মা ইসমোতারা ও তার বোন তানিয়া খাতুনের উপর হামলা চালায় এবং এলাকা ছেড়ে চলে যাবার জন্য হুমকি প্রদান করে। এ সময় ইসমোতারার স্বামী আমেরিকান প্রবাসি প্যারালাইসিসে আক্রান্ত জালাল উদ্দিন পাশেই হুইল চেয়ারে বসেছিল। বজলে বাহিনীর হামলায় আতঙ্কিত হয়ে বর্তমানে অথর্ব হয়ে গেছে। তাকে ঘর হতে কেউ বাইরে বার করতে পারছে না। এ ব্যাপারে ঘটনার দিনই সন্ধ্যায় তানিয়া খাতুন বাদি হয়ে ৫জনের নাম উল্লেখ করে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করে। ভুক্তভোগীদের অভিযোগ, আমেরিকান প্রবাসি কামাল হোসেনের পরিবার ভূমী দশ্যুদের পৌষ্য সন্ত্রাসীদের কতৃক হামলার শিকার হলেও পুলিশের ভূমিকা প্রশ্নবিদ্ধ করে তুলেছে। সন্ত্রাসী জামায়াত নেতা বজলে রহমান হত্যার হুমকি অব্যাত রেখেছে। এ ব্যাপারে শার্শা থানা পুলিশের ইনচার্জ মামুন খাঁনের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি এসআই তারিকুল ইসলামের কাছে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত পূর্বক মামলা রুজু করার জন্য বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: