বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন

বেনাপোলে বিখ্যাত ব্লু ড্রিম ব্রান্ডে’র ৬৪৩ নং শাখা শো-রুমের শুভ উদ্বোধন

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১২০ Time View
মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর): জাকজমক ভাবে বেনাপোল বাজারে “শুভ উদ্বোধণ” হলো দেশের বিখ্যাত পোষাক কোম্পানী ব্লু ড্রিম ব্রান্ড’র ৬৪৩ তম শো-রুম। প্যান্ট,শার্ট,টি-শার্ট ও পানজাবি সর্বোচ্চ কোয়ালিটি ও মূল্যস্থিতি রেখে সর্বনিম্ন মূল্যে বিক্রয়ের প্রতিশ্রুতি দিয়ে ব্লু ড্রিম ব্রান্ড এর পদচারনা শুরু হলো বেনাপোল বাজারে।
রবিবার(১০ এপ্রিল) বিকাল ৫ টার দিকে বন্দর নগরী বেনাপোল বাজারস্থ আবু বাক্কার সিদ্দিকি ওরফে বাক্কা মার্কেটের নীচ তলায় বিখ্যাত পোষাক কোম্পানী’র ৬৪৩ তম ব্লু ড্রিম ব্রান্ডের শো-রুম ফিতা কেটে উদ্বোধণ করেন, উদ্বোধণ অনুষ্ঠানের প্রধান অতিথি ও কোম্পানী’র ব্যবস্থাপনা পরিচালক-শপ্নীল চৌধুরী সোহাগ।
এ সময় বিশেষ অতিথি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন- বেনাপোল পৌর আ.লীগ সাধারণ সম্পাদক-আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন,পৌর আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোঃ আকবর আলী, ৫নং বেনাপোল পৌর ওয়ার্ড(দিঘীরপাড়) আ.লীগ সভাপতি-আলহাজ্ব আব্দুল হক ও সাধারণ সম্পাদক-মোঃ মাইদুল ইসলাম, বেনাপোল ইউপি সদস্য(গাতিপাড়া)-মোঃ আলমগীর সিদ্দিকি সহ বাজারস্থ ব্যবসায়ীবৃন্দ।
ব্লু ড্রিম ব্রান্ড’র ব্যবস্থাপনা পরিচালক-শপ্নীল চৌধুরী সোহাগ উদ্বোধণ শেষে বলেন, “বর্তমান আধুনীকায়নের যুগে সকল মানুষের আস্থা এখন ব্রান্ড পণ্যের উপর, কেননা প্রতিটি ব্রান্ডের কিছু নির্দিষ্ঠ নিয়ম ও কোয়ালিটি এবং মান দিয়ে মার্কেটে টিকে থাকতে হয়,কেননা ক্রেতারা সাধারণত দাম ও মানের দিক থেকে সন্তষ্ট থাকলে সেই ব্রান্ড অল্প দিনে মার্কেট দখল করতে পারে, ব্লু ড্রিম একটি পোষাক ব্রান্ড, এটি সৃস্টির শুরু থেকে কোয়ালিটি,মান ও মূল্য এমন ভাবে সংমিশ্রন করা হয়েছে, যার ফলসরুপ আজ ১২ টি দেশে ব্লু ড্রিমের শো-রুম রয়েছে এবং ৪০টি দেশে পোষাক এক্সপোর্ট হচ্ছে,দেশের অভ্যন্তরে ২৪টি ডিপো এবং ৪৫০ টি ডিলারের মাধ্যমে সমগ্র দেশে ব্লু ড্রিম ব্রান্ডের পোষাক পণ্য সরবরাহ করা হচ্ছে”।
তিনি আরও বলেন, “প্রিয় বেনাপোল+শার্শা বাসীর জন্য আগামী পবিত্র ঈদূল ফিতর উপলক্ষ্যে এবং সব সময়ের জন্য রুচি সম্মত পোষাকের চাহিদা পূরণে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। প্রিয় ব্রান্ডের পোষাক কিনতে ব্লু ড্রিম ব্রান্ডে আসুন এবং আপনাদের পছন্দের পোষাকটি বেছে নিন। আপনার শুভাগমন এবং পোষাক ক্রয়ে ব্লু ড্রিম ব্রান্ড আপনার মনের আস্থাভাজন হয়ে স্থান পাবে, এটিই প্রত্যাশা করি”।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিতিদের মধ্যে “ইফতার” পরিবেশণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: