শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

তাহিরপুরের ঝুঁকিপূর্ণ ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেন হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ২৫১ Time View

আমির হোসেন,স্টাফ রিপোর্টার: তাহিরপুর উপজেলার বিভিন্ন হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করে কৃষকদের যে কোনো ধরনের সমস্যায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন। রবিবার সকাল থেকে শুরু করে দিনব্যাপী উপজেলার মাজেরগুল ও রাঙ্গামাটিয়ার হাওরের বাঁধসহ বেশ কয়েকটি বাঁধ পরিদর্শন করেন তিনি।

এ সময় যে সমস্ত ফসল রক্ষা বাঁধ ঝুকিপূর্ণ অবস্থায় আছে সেগুলো টিকিয়ে রাখতে বাঁশ ও বস্তা সহ বিভিন্ন উপকরণের সহায়তা দিয়ে সর্বোপরি কৃষকদের যে কোনো সমস্যায় পাশে থাকবেন বলে জানান তিনি। এসময় সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ আবুল খায়ের, শ্রীপুর উত্তর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শেখ মোস্তফা, ইউপি সদস্য শাহ্ জাহান খন্দকার ও সাবেক যুবলীগ নেতা আয়নাল মোল্লা উপস্থিত ছিলন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: