বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

বেনাপোলে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ২৯৬ Time View

যশোরের বেনাপোলে জমাজমি সংক্রান্ত বিরোধে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন হয়েছে। আরো দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার রাতে বেনাপোল পৌরসভার কাগজপুকুর বাজারের আবুল হোসেনের লেদের দোকানের সামনে ঘটনাটি ঘটেছে।নিহত চাচা মগর আলি (৬৫) ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে।মগর আলি কাগমারি ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছিলেন।
প্রত্যক্ষদর্শীর বরাতে পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন,মগর আলির সাথে তার ছোট ভাই আরব আলির জমাজমি সংক্রান্ত বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে।
শনিবার রাত ৯টার দিকে আরব আলির সাথে তার বাকবিতন্ডা হয়। এসময় আরব আলির ছেলে হারুন (৪৫)ও হারুনের ছেলে সোহেল (২৭)তার বুকে ও পেটে ছুরি দিয়ে আঘাত করে।মগর আলির সাহায্যে তার ছেলে হাসান ও নাতি ছেলে ইয়াসিন এগিয়ে এলে তাদেরকেও ছুরিকাঘাত করা হয়।
পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। যশোর সদর হাসপাতালে নেওয়ার পথেই মগর আলির মৃত্যু হয়।অতিরিক্ত রক্তক্ষরনেই তার মৃত্যু হয়েছে।হাসান ও ইয়াছিনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
ময়না তদন্তের জন্য লাশ যশোর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।ঘটনার সাথে সম্পৃক্ততার জন্য একজনকে আটক করা হয়েছে।জড়িত অন্যান্যদের আটকে অভিযান চলছে বলে জানান ওসি।
মিলন কবির/এসএনবিএন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: