বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সর্বশেষ :
শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু বেনাপোলের কিশোরীর মরদেহ যশোরে উদ্ধার

সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ শেষে বিএনপি’ দিবা স্বপ্ন দেখছে -স্বরাষ্ট্রমন্ত্রী

Reporter Name
  • Update Time : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ২৬৯ Time View

স্টাফ রিপোর্টার: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের বক্তব্যের জবাবে স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বিএনপি কে উদ্দেশ্য করে বলেন, তারা দিবা স্বপ্ন দেখছেন। তারা জণগন থেকে দুরে সড়ে গেছেন। কাজেই তারা অনেক কথাই বলেন। জনগণ তাদেরকে ত্যাগ করেছে। বাস্তবতার সঙ্গে মিল নেই। সরকার কি করছে তা সবাই দেখছেন। মাননীয় প্রধানমন্ত্রী তাৎক্ষনিক ব্যবস্থা নিয়েছেন এবং ঐ রাত্রে তিনি ঘুমাননি। তাৎক্ষনিক সেনাবাহিনীকে নির্দেশ দিয়েছেন বলেই সেনাবাহিনী,পুলিশ র‌্যাব ও কোস্টগার্ডসহ সরকারী বেসরকারী সংগঠন সুনামগঞ্জের বন্যার্তদের সহায়তা এগিয়ে আসছেন। আমাদেরকে নির্দেশনা দিয়েছেন এবং আমরা তাৎক্ষনিক বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়িয়েছি। আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইনশৃংখলা ও ত্রাণ বিতরণ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের এমপি আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেন,বর্তমান সরকার ক্ষমতায় থাকায় দেশের মানুষের সার্বিক আয় বৃদ্ধি পেয়েছে বলেই সারা দেশের মানুষ সুনামগঞ্জের বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসছেন। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৪ আসনের এমপি এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, জেলা আ’লীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনালেন শওকত আলী, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক, বিজিবি’র সিও লে.কর্নেল মাহবুবুর রহমান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, সিভিল সার্জন আহমদ হোসেন প্রমুখ।

 

মতবিনিময় সভা শেষে সুনামগঞ্জ সদর উপজেলার সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে ও বেদে পল্লীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামানিক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মমিনুল ইসলাম, অতিরিক্ত ডিআইডি নুরুল ইসলাম, নৌ পুলিশ সুপার চম্পা, সুনামগঞ্জ র‌্যাব ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সিঞ্চন আহমদ, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা এড. হায়দার চৌধুরী লিটন, সিরাজুর রহমান সিরাজ,পিপি ড. খায়রুল কবির রুমেন, জেলা সুপার নুরশেদ আহমদ, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা পর্যায়ের কর্মকর্তাসহ জেলা উপজেলা পর্যায়ের আওয়ামীলীগের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: