বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

বেনাপোল রিপোটার্স মাল্টিপারপাস কো অপোরেটিভ সোসাইটি লিমিটেড এর উদ্দ্যেগে ঈদ সামগ্রী বিতরন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৩৫৩ Time View

মিলন কবির: প্রতি বছরের ন্যায় এবারও আত্নমানবতার সেবায় এগিয়ে এসেছে বেনাপোল রিপোটার্স মাল্টিপারপাস কো অপোরেটিভ সোসাইটি লিমিটেড নামের প্রতিষ্ঠানটি। বৃহস্পতিবার সকালে সংগঠনের নিজস্ব কার্যালয়ে দু:স্থ অসহায় প্রতিবন্ধিও সমিতির সদস্যদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়। দুই’শ জন দুঃস্থ গরীব অসহায় মানুষের ঈদ আনন্দকে আরও একটু বাড়াতে বেনাপোল রিপোটার্স মাল্টিপারপাস কো অপোরেটিভ সোসাইটি লিমিটেডের এই আয়োজন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সমবায় কর্মকর্তা এ বি এস আক্কাস আলী, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ও কলেজ শিক্ষক আসাদুজ্জামান আসাদ, বাংলাদেশ প্রতিদিনের বেনাপোল প্রতিনিধি বকুল মাহবুব,দৈনিক ইত্তেফাক প্রতিনিধি কাজি শাহজাহান সবুজ, সি এন্ড এফ ষ্টাফ অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক সাজেদুর রহমান,দৈনিক সংবাদ প্রতিনিধি দেবুল কুমার দাস,উপজেলা সমবায় পরিদর্শক আলী হোসেন।

বেনাপোল রিপোটার্স মাল্টিপারপাস কো অপোরেটিভ সোসাইটি লিমিটেডের সহ-সভাপতি রাকিব আহম্মেদের সভাপতিত্বে ও অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধান ও সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট সমবায়ী ও ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি এমএ রহিম। অনুষ্ঠানটি সফল করতে সহযোগিতা করেন সংগঠনের সদস্য রাজু আহম্মেদ,সিমা খাতুন,সেলিনা আক্তার ইভা,সাজেদা খাতুন,বৈশাখী আক্তার, পুতুল ও রিমন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি,সাবান,নুডুলস,ওয়াশিং পাউডার, পেয়াজ,রসুন,ডাল,আলু,লেবু, সবজি ও নগদ অর্থ।

প্রধান অতিথি শার্শা উপজেলা সমবায় কর্মকর্তা এ বি এস আক্কাস আলী বলেন, রিপোটার্স মাল্টিপারপাস সোসাইটি প্রতিটি উৎসব ও দূসময়ে গরীব দুঃখি সাধারণ মানুষের পাশে থেকে নিজেরদেরকে আত্নমানবতার সেবক হিসেবে কাজ করে চলেছে।এভাবে দেশের অন্যান্য প্রতিষ্ঠান ও বৃত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান। বিশেষ অতিথির বক্তব্যে আসাদুজ্জামান আসাদ বলেন,এ সংগঠনটি সম্পূর্ণ একটি অরাজনৈতিক অলাভজনক প্রতিষ্ঠান। ভাল মনের কিছু যুবক এই সংগঠনের হয়ে কাজ করছে। পবিত্র ঈদুল আজহার ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য তাদের এ উদ্যোগ। তিনি সমাজে যারা বিত্তবান আছেন তাদের এমন মহৎ কাজে এগিয়ে আসার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: