শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ঈদুল আজহা উপলক্ষে আজ মুক্তি পেলো আলোচিত তিন সিনেমা

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ৩৫৭ Time View

বিনোদন ডেস্ক: ঈদ মানেই নতুন সিনেমা মুক্তি! ঈদুল আজহা উপলক্ষে আজ মুক্তি পাচ্ছে রায়হান রাফির পরাণ, পূজা চেরী- রোশানের সাইকো। এছাড়াও মুক্তি পাচ্ছে অনন্ত জলিলের আলোচিত ‘দিন: দ্য ডে’। নানা কারণেই ঈদের সিনেমা নিয়ে আলোচনা তুঙ্গে। তবে জনপ্রিয়তার দৌড়ে কোন সিনেমা এগিয়ে থাকবে তা জানা যাবে কয়েকদিন পর।

শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত  ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’নিয়ে ছিল জোর আলোচনা। ট্রেলার কিংবা গান নিয়ে আছে মাতামাতি। পরাণ ছুয়ে যাবে পরাণ,শোনা যাচ্ছে এমন কথাও। তবে  গুঞ্জন উঠেছে  বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার অনুপ্রেরণায় নির্মিত এই সিনেমা।

তবে নির্মাতা রায়হান রাফি যদিও জানালেন ভিন্ন কথা। তিনি বলেন, এটা আসলে কীসের গল্প! এটা আসলেই ঐ ঘটনা কী না! নাকী কোনো ফিকশন এটা সিনেমা হলে গিয়েই জানতে পারবেন দর্শক।

পরাণ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন বিদ্যা সিনহা মীম ও শরিফুল রাজ। শরিফুল রাজ অভিনয় করেছেন রোমান  চরিত্রে। সামনের দিনটা শরিফুল রাজের অনেকেই ভাবছেন এমন।

শরিফুল রাজ বললেন, আমার তো লম্বা একটা জার্নি, এখনই বিরাট কিছু ঘটে যাবে এমনটা তাই বলছি না। আমি আস্তে আস্তে কাজ করে যাচ্ছি, এটাই এনজয় করছি এখন।

এদিকে সাইকো সিনেমায় প্রথম বারের মতো জুটি বেঁধেছেন পূজা চেরী-জিয়াউল রোশান। গত ঈদে মালা, রিয়া হয়ে আসার পর এবার পূজা আসছেন জাহান হয়ে। সাইকো প্রসঙ্গে পূজা চেরী বললেন, জাহানকে সায়েন্টিস্ট হিসেবে দেখবেন আপনারা। মালা এবং রিয়ার থেকে পুরোপুরি আলাদা। দর্শকরা হলে এসে দেখলেই বুঝতে পারবেন এটা আসলে কতোটা ব্যতিক্রম চরিত্র।

মুক্তি পাচ্ছে  দিন দ্যা ডে নামের আর একটি সিনেমাও। তবে এই সিনেমার বাজেট শত কোটি টাকাকে কেউ কেউ বলছেন প্রচার কৌশল। কেউ ভাবছেন স্ট্যান্ট বাজি। এ প্রসঙ্গে এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা চিত্রনায়িকা বর্ষা বললেন, আজ দিন: দ্য ডে মুক্তি পেয়েছে। যে যাই বলুক সিনেমা আসলে বিনোদনের জায়গা, দর্শকদের ভালোবাসা আমাদের দরকার। আপনারা হলে আসুন, বাংলা সিনেমা যারাই করছেন, তাদের সিনেমাগুলকে আপনারা উৎসাহিত করুন যেন সামনে আরও ভালো ভালো সিনেমা আসে।

জনপ্রিয় দুই সিনেমা পোড়ামন টু ও দহনের এই পরিচালক মনে করেন এবারের ঈদে দর্শকেরা তার সিনেমা পরাণকেই বেছে নেবে।  এমনকি পোড়ামন টুর সিনেমার জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যাবে এই সিনেমা।

পরিচালক রায়হান রাফি বলেন, পরাণ আপনাদের ঠকাবে না। পোড়ামন ২ যেমন আপনাদের মন ছুঁয়ে গেছে পরাণও আপনাদের মন ছুঁয়ে যাবে।

অন্যদিকে সাইকো নিয়েও আশাবাদী সাইকো টিম। তবে প্রচারণায় এগিয়ে আছে দিন: দ্যা ডে। শেষ পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে যায় কোন সিনেমা, সেটাই এখন দেখার অপেক্ষা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: