শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু

সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ২৮৩ Time View

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইন্যাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে দুটি ইউনিয়নের ছেলে ও মেয়েদের ৪টি ফুটবল দল খেলায় অংশগ্রহন করে। এরমধ্যে কুরবান নগর ইউপির হাছনপুর হাজী কুদরত উল্ল্যা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও আলমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম কাঠইর ইউনিয়নের উলুতুল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ফাইন্যাল খেলা অনুষ্টিত হয়। এতে ছেলে এবং মেয়েদের দুটি ০১ ও ০২ গোলে দুটিদল বিজয়ী হয়।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। রবিবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে শহরের স্ট্রেডিয়ামে খেলা ও পুরস্কার বিতরণী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ারের সভাপতিত্বে ও লালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহীদুল হক ও জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান এমদাদ রেজা চৌধুরী, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. হারুনুর রশিদ হারুন,জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,সহ সভাপতি অমিয় মৈত্র,সহ সভাপতি সামছুল আবেদীন রাজন, আকমল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক হারুনুর রশিদ হারুণ, সাংগঠনিক সম্পাদক অনিক দাস,তোষার আফনান,সদস্য জামিল হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন নতুন প্রজন্মের ছেলেমেয়েদের লেখাপড়ার পাশাপাশি সৃজনশীল মেধা বিকাশে খেলাধূলার কোন বিকল্প নেই। তিনি বলেন সুনামগঞ্জে সব সময়ই ফুটবলপ্রেমীর সংখ্যা বেশী ছিল। কিন্তু গত কিছুদিন ধরে এই জনপ্রিয় ফুটবল খেলাটি যেন হারিয়ে যেতে বসেছিল। তিনি এই নতুন প্রজন্মের ছেলে মেয়েদের ফুটবল খেলায় আরো বেশী করে অংশগ্রহনের আহবান জানান এবং তাদের সহযোগিতায় সদর উপজেলা পরিষদ সব ধরনের সহায়তা করবে বলে আশ্বাস প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: