বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু বেনাপোলের কিশোরীর মরদেহ যশোরে উদ্ধার ঝিনাইদহে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত

বাংলাদেশ-ভারত সম্পর্ক এখন সব চেয়ে অনেক ভালো: পররাষ্ট্রমন্ত্রী

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২৯৪ Time View

বাংলাদেশ-ভারত সম্পর্ক যেকোনো সময়ের চেয়ে এখন অনেক ভালো। বর্তমানে দুই দেশের সম্পর্কের একটি আদর্শ সময় যাচ্ছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

রোববার (৪ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, সরকার প্রধান যখন অন্য একটি দেশে ভ্রমণ করে, তখন দুই দেশের সম্পর্কের অনেক উন্নতি হয়। আর বর্তমানে ভারত-বাংলাদেশের সম্পর্ক অনেক ভালো। দুই দেশের মধ্যে বাণিজ্য অনেক ভালো হচ্ছে। আগের থেকে অনেক বেশি বৃদ্ধি পেয়েছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরের ফলে দুই দেশের সম্পর্ক আরও অনেক বেশি বৃদ্ধি পাবে বলে আমরা আশা করছি। যেকোনো দেশে সরকার প্রধানের সফর দুই দেশের সম্পর্কে ভিন্ন এক গতি এনে দেয়। আমরা আশা করি, এই সফর সফল হবে।

ড. এ কে আব্দুুল মোমেন বলেন, আমাদের স্বপ্ন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। সেই লক্ষ্যে পৌঁছাতে এই সফর অনেক সহায়ক হবে বলে আমরা মনে করি।

মিয়ানমার সম্পর্কে পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে বোমা পড়ার ঘটনাটা একটি মিস্টেক ছাড়া কিছু না। এটা কোনো উসকানি নয়। সীমান্ত দিয়ে কেউ প্রবেশ করতে পারে, এটা নিয়ে আমাদের ভয় আছে। মিয়ানমার আমাদেরকে আশ্বাস্ত করেছে। তাদেরকে আমরা সতর্ক করেছি।

সূত্র:যমুনা টিভি

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: