বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

সাফের শিরোপা জেতায় নারী ফুটবল দলের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫২ Time View

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জিতেছে বাংলাদেশ। নারী ফুটবল দলের এই অসামান্য সাফল্যে রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনন্দন জানিয়েছেন।

দক্ষিণ এশিয়ার ফুটবলে নারী সাফে ভারত ভিন্ন এই প্রথম অন্য কোন দেশ শিরোপা জিতলো। ফাইনালে দু’টি গোল করেছেন স্ট্রাইকার কৃঞ্চা রানী সরকার, আর একটি গোল এসেছে আরেক স্ট্রাইকার শামসুন্নাহার জুনিয়রের কাছ থেকে। নবম দেখায় নেপালের বিরুদ্ধে এটি বাংলাদেশের প্রথম জয়ও।

সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের নারী ফুটবল দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন জানিয়েছেন সেনাবাহিনী প্রধান এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

এখন উল্লাসে মেতে আছে বাংলাদেশ। আর এই উল্লাস বড্ড চাওয়ার, বড্ড পাওয়ার। এই উল্লাস লাল-সবুজের মানুষের আন্দোলিত হওয়ার উপলক্ষের। এই উল্লাসটা নারী ফুটবলের নতুন অধ্যায়ের সূচনার। দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট পরে বাংলাদেশ ভাসছে আনন্দের জোয়ারে। এই আনন্দ উপভোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিনন্দন জানিয়ে আশা করেন, বাংলাদেশের নারী ফুটবল দল এই সাফল্য ধরে রাখবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: