শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু

উৎসব মুখর পরিবেশে শার্শার ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০৪ Time View

মিলন কবির,এসএন বাংলা নিউজ ডেস্ক:  উৎসব মুখর পরিবেশে ডি এস টি মাধ্যমিক বিদ্যালয় জামতলার ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পর্ণ হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এ নির্বাচনে নজরুল ইসলাম তালা প্রতিক নিয়ে ২৫০ ভোট,সেলিম রেজা ফুটবল প্রতিকে ২৩৯ ভোট,ইয়াকুব হোসেন আম প্রতিকে ২২৫ ভোট ও তরিকুল ইসলাম সিলিং ফ্যান প্রতিকে ২২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে তহমিনা খাতুন টিউবওয়েল প্রতিক নিয়ে ২৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী যথাক্রমে কামরুজ্জামান মাছ প্রতিকে ৮৯ ভোট,নুরুজ্জামান বাইসাইকেল প্রতিকে ১১৩ ভোট,বাবলু রহমান চেয়ার প্রতিকে ১২৫ ভোট,শাহিন আক্তার মই প্রতিকে ১১২ ভোট পেয়েছেন। এ ছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদে ফিরোজা খাতুন কলস প্রতিক নিয়ে ৮৯ ভোট পেয়েছেন। মোট ৫শ ৬ জন ভোটারের মধ্যে ৩৭৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এ ব্যাপারে নির্বাচনে নিয়োজিত দায়িত্বপ্রাপ্ত পিজাইটিং অফিসার নুরুজ্জামান জানান,সকাল থেকে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ায় ছিলো আমার মুল লক্ষ সেটা আমি সকলের সহযোগিতায় উপহার দিতে পেরেছি। ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আসাদুজ্জামান আসাদ বলেন,তিনি পূর্ণ প্যানেলে বিজয়ী করায় ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের সন্মানিত ভোটারদেরকে আন্তরিক অভিবাদন, শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন। এছাড়া শুভাকাঙ্ক্ষীদেরকেও শুভেচ্ছা, যারা সারাদিন পরিশ্রম করছেন,খোঁজ খবর নিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: