বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

মান্নারগাঁও ইউপি সদস্য উকিল কর্তৃক এক নারীকে শ্লীলতহানির চেষ্টার প্রতিবাদে ও গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ২৫৫ Time View

আমির হোসেন,স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৪নং মান্নারগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রামপুর গ্রামের ইউপি সদস্য চরিত্রহীন লম্পট মো. উকিল আলী কর্তৃক এক অসহায় নারীকে কুপ্রস্তাব ও বাড়িতে এসে শ্লীলতাহানির চেষ্টার প্রতিবাদে এবং ইউপি সদস্যকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় ভুক্তভোগী নারী ও স্বজনদের আয়োজনে উপজেলার রামপুর রাস্তার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে এলাকার নারীপূরুষরা অংশগ্রহন করেন। এ সময় বক্তব্য রাখেন নির্যাতিত নারী মোছাঃ হাজেরা বেগম,মো. রউফ,মো. নিজাম উদ্দিন,মো. মনসুর আলী,আজিম উদ্দিন,মো. জাবেদ মিয়া,সাঞ্জব আলী,সালেক নুর ও শোযেব আহমদ প্রমুখ। বক্তারা বলেন,মান্নারগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফিরোজপুর গ্রামের নির্যাতিত অসহায় নারী হাজেরা বেগম গত মাসের ২১ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদে গিয়ে তার ওয়ার্ডের ইউপি সদস্য মো. উকিল আলীর নিকট একটি ভিজিডি ভাতার কার্ডের জন্য প্রস্তাব দিলে তিনি কার্ড বাবত ঐ নারীকে দুই হাজার টাকা দেয়ার কথা বলেন।

ঐ নারী টাকা দেওয়ার মতো সামর্থ না থাকায় ঐ নারীকে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য কুপ্রস্তাব দেন। হাজেরা তাতে রাজি না হলে ইউপি সদস্য হাজেরার ফিরোজপুর গ্রামের বাড়িতে এসে তাকে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় এবং ঘর থেকে বের হয়ে সরকারী টিউবওয়েল থেকে পানি নিতে ঐ নারীকে নিষেধ করেন এবং মেম্বারের কথা না শুনলে বিভিন্নভাবে প্রাণে মারার হুমকি ও দেন বলে মানববন্ধনে তারা উল্লেখ করেন।

 

এ ঘটনায় ঐ অসহায় নারী চলতি মাসের গত পহেলা অক্টোবর হুমকিদাতা ইউপি সদস্য মো. উকিল আলীকে আসামী করে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৫২ । অবিলম্বে চরিত্রহীন ইউপি সদস্য মো. উকিল আলীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সুনামগঞ্জের পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান। এ ব্যাপারে অভিযুক্ত মান্নারগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. উকিল আলী তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন নির্বাচনে আমার প্রতিপক্ষরা আমার মান সম্মান নষ্ট করতে এমন অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: