শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

ঝিনাইদহে শীতার্ত ২ হাজার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি সমি

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ২০৩ Time View

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি:এই শীতে ঝিনাইদহে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে পাশে দাঁড়ালেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি।দিনব্যাপী ঝিনাইদহ সদর উপজেলার ১০ নং হরিশংকরপুর ইউনিয়নের দুই হাজার অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। হরিশংকরপুর ইউনিয়ন পরিষদে ১ হাজার ও ইউনিয়নের বাকড়ী বাজারে ১হাজার মোট ২ হাজার অসহায় মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয় । শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে এমপি বলেন, আমরা আপনাদেরই সন্তান।

এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের সব সময় পাশে আছি এবং থাকব। উপহার বিতরনের সময় মাননীয় সংসদ সদস্যের একান্ত বিশ্বস্ত প্রতিনিধি রওশন আলী, পার্সোনাল সেক্রেটারী ও জেলা যুবলীগের সদস্য রোকনুজ্জামান রিপন, ইউপি চেয়ারম্যান কামাল হোসেনসহ হরিশংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, ক্যাম্প ইনচার্জ মোঃ ফারুক হোসেন, ইউপি সদস্যসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: