মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু বেনাপোলের কিশোরীর মরদেহ যশোরে উদ্ধার ঝিনাইদহে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত এতিমদের সাথে “শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ” এর ইফতার আয়োজন

যশোরে এক স্কুলে একজনই পরীক্ষার্থী, তিনিও ফেল

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ২৩৬ Time View

নিজস্ব প্রতিবেদক: যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে ২ হাজার ৫৪৯টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এবার একটি শিক্ষাপ্রতিষ্ঠানে থেকে কেউ পাস করতে পারেনি। ওই শিক্ষা প্রতিষ্ঠান হলো যশোরের মণিরামপুর উপজেলার গলদাহ খড়িঞ্চা বালিকা বিদ্যালয়।

বিষয়টি নিশ্চিত করে যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকেই একজন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছিল। কিন্তু সেই একজনই অনুত্তীর্ণ হয়েছে। ফলে শূন্য পাসের তালিকায় ওই প্রতিষ্ঠানের নাম উঠেছে। গতবছর এই তালিকায় দুটি শিক্ষাপ্রতিষ্ঠানের নাম ছিল। শিক্ষাপ্রতিষ্ঠানের নামগুলো হলো সাতক্ষীরার কলারোয়া উপজেলার কলারোয়া শহীদ স্মৃতি বালিকা বিদ্যালয় ও দেবহাটা উপজেলার বাবুরাবাদ ধাপুখালি মাধ্যমিক বিদ্যালয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: