বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকায় পুলিশের গুলিতে নিহত ঝিনাইদহের সাব্বিরের বাড়িতে চলছে শোকের মাতম দাদার লাশ দেখে ফেরার পথে ট্রাকের ধাকায় নাতি নিহত ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-১০ মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন ঝিনাইদহে বিএম সভা অনুষ্ঠিত শার্শা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণের চেক বিতরণ ঊষার আলো সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঘর পেলো এতিম বালক জাহিদ হাসান নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ হবে কি না তা নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রশ্ন উঠেছে ৪৭ ঘণ্টা পর বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

হরিণাকুন্ডুতে প্রকাশ্যে মোবাইল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২৩৬ Time View
বসির আহাম্মেদ,ঝিনাইদহ: ঝিনাইদাহের হরিণাকুন্ডু শহরে প্রকাশ্যে হামিদুল ইসলাম জনি (২৮) নামে মোবাইল ব্যবসায়ী খুন হয়েছে। সোমবার বিকালে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে তাকে কুপিয়ে হত্যা করে। জনি হরিণাকুন্ডুর আদর্শ আন্দুলিয়া গ্রামের আতিয়ার রহমান মুন্সির ছেলে। নিহতর ভাই রনি অভিযোগ করেন কিছুদিন আগে মোবাইল কেনা নিয়ে আদর্শ আন্দুলিয়া গ্রামের জনৈক্য আফজাল হোসেনের ছেলে অপুর সঙ্গে তার কথা কাটাকাটি হয়।
এই ঘটনার জের ধরে তাকে সোমবার বিকাল পৌনে চারটার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হত্যা করা হয়। অপু ও তার কয়েকজন বন্ধু এই কিলিং মিশনে অংশ নেয় বলে অভিযোগ উঠেছে। হত্যার পর ঘাতক চক্রের সদস্য অপর পিতা আফজাল হোসেন খবরটি নিহতের বাড়িতে পৌঁছে দেয় বলে রনি জানান। খবর পেয়ে তারা হরিণাকুন্ডু শহরে এসে দেখেন হামিদুল ইসলাম জনির রক্তাক্ত মৃতদেহ দোকানের মধ্যে পড়ে আছে। অপু এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করে বলেছেন, সোমবার বিকালে তিনি ওই দোকানে মোবাইল মেরামতের জন্য যান।
এ সময় মুখ বাধা ৩/৪ জন যুবক দোকানের মধ্যে প্রবেশ করে জনিকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। তিনি বাধা দেয়ার চেষ্টা করলে ঘাতকরা তার হাতে ছুরিকাঘাত করে। অপুকে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। প্রতিবেশীরা জানিয়েছেন অপু বাড়ি ফেরার পর অসংলগ্ন কথাবার্তা বলছেন। বিষয়টি গ্রামবাসীর কাছেও রহস্যজনক বলে মনে হচ্ছে। এ বিষয়ে হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানিয়েছেন, হরিণাকুন্ডু শহরের প্রিয়নাথ স্কুলের সামনে একটি মার্কেটে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দ্রুতই হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা করছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: