শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার দির্ঘ ৯ বছরেও পূর্ণতা পায়নি ঝিনাইদহ সরকারি বাক ও শ্রবণ প্রতিবন্ধি স্কুলটি ঝিকরগাছায় ধর্ষিতা কিশোরীর ইজ্জতের দাম নির্ধারণ হলো ৩০ হাজার টাকা! দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

আবারো শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার পেলেন ডিবির মফিজুল ইসলাম

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ২৪৮ Time View

যশোর জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা ও নভেম্বর মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়েছে।

যশোর পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরাধ সভার শুরুতেই নভেম্বর মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্ত কর্মকর্তাগণ হলেন- মোঃ মফিজুল ইসলাম,পিপিএম, জেলা গোয়েন্দা শাখা(ডিবি), যশোর। শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন জনাব জুয়েল ইমরান, অতিরিক্ত পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর।শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন জনাব মোঃ মামুন খান, অফিসার ইনচার্জ, শার্শা থানা, যশোর।ভালো কাজের স্বীকৃতি স্বরুপ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, যশোর কে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। রুপন কুমার সরকার, পিপিএম, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা(ডিবি),যশোর।মোঃ শহিদুল ইসলাম, হাওলাদার, জেলা গোয়েন্দা শাখা(ডিবি), যশোর।

জেলার শ্রেষ্ঠ বিট কর্মকর্তা হলেন এসআই(নিঃ)/ জনাব সৌরভ গাংগুলি, ১২নং বিট, চৌগাছা থানা, যশোর।জেলার শ্রেষ্ঠ এসআই(নিঃ)/ হলেন জনাব মোঃ ফজলুল হক, শার্শা থানা, যশোর। মোঃ ফিরোজ হোসেন, শার্শা থানা, যশোর।

এছাড়াও সভায় তিন জন গ্রাম পুলিশ কে পুরস্কৃত করা হয়।পুরস্কার প্রাপ্ত তিন জন গ্রাম পুলিশ সদস্য হলেন,জনাব মোঃ রহিম আলী, ১নং হৈবতপুর ইউনিয়ন, কোতয়ালী মডেল থানা, যশোর।মোঃ মোজাম মোড়ল, ৫নং উপশহর ইউনিয়ন, কোতয়ালী মডেল থানা, যশোর এবং মোঃ শরিফুল ইসলাম, ৫নং পুটখালী ইউনিয়ন, বেনাপোল পোর্ট থানা, যশোর।

এসময় আরও উপস্থিত ছিলেন জনাব রেশমা শারমিন, পিপিএম, পুলিশ সুপার, পিবিআই, যশোর মহোদয় সহ সিআইডি, হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

এসএনবিএন/মিলন কবির

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: