বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

আবারো শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার পেলেন ডিবির মফিজুল ইসলাম

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ২৩২ Time View

যশোর জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা ও নভেম্বর মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়েছে।

যশোর পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরাধ সভার শুরুতেই নভেম্বর মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্ত কর্মকর্তাগণ হলেন- মোঃ মফিজুল ইসলাম,পিপিএম, জেলা গোয়েন্দা শাখা(ডিবি), যশোর। শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন জনাব জুয়েল ইমরান, অতিরিক্ত পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর।শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন জনাব মোঃ মামুন খান, অফিসার ইনচার্জ, শার্শা থানা, যশোর।ভালো কাজের স্বীকৃতি স্বরুপ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, যশোর কে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। রুপন কুমার সরকার, পিপিএম, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা(ডিবি),যশোর।মোঃ শহিদুল ইসলাম, হাওলাদার, জেলা গোয়েন্দা শাখা(ডিবি), যশোর।

জেলার শ্রেষ্ঠ বিট কর্মকর্তা হলেন এসআই(নিঃ)/ জনাব সৌরভ গাংগুলি, ১২নং বিট, চৌগাছা থানা, যশোর।জেলার শ্রেষ্ঠ এসআই(নিঃ)/ হলেন জনাব মোঃ ফজলুল হক, শার্শা থানা, যশোর। মোঃ ফিরোজ হোসেন, শার্শা থানা, যশোর।

এছাড়াও সভায় তিন জন গ্রাম পুলিশ কে পুরস্কৃত করা হয়।পুরস্কার প্রাপ্ত তিন জন গ্রাম পুলিশ সদস্য হলেন,জনাব মোঃ রহিম আলী, ১নং হৈবতপুর ইউনিয়ন, কোতয়ালী মডেল থানা, যশোর।মোঃ মোজাম মোড়ল, ৫নং উপশহর ইউনিয়ন, কোতয়ালী মডেল থানা, যশোর এবং মোঃ শরিফুল ইসলাম, ৫নং পুটখালী ইউনিয়ন, বেনাপোল পোর্ট থানা, যশোর।

এসময় আরও উপস্থিত ছিলেন জনাব রেশমা শারমিন, পিপিএম, পুলিশ সুপার, পিবিআই, যশোর মহোদয় সহ সিআইডি, হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

এসএনবিএন/মিলন কবির

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: