মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সর্বশেষ :
দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু বেনাপোলের কিশোরীর মরদেহ যশোরে উদ্ধার ঝিনাইদহে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে সুনামগঞ্জে বিজয় দিবস পালিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১৯৬ Time View
নানা আয়োজনে মধ্য দিয়ে সুনামগঞ্জে বিজয় দিবস পালিত-
নানা আয়োজনে মধ্য দিয়ে সুনামগঞ্জে বিজয় দিবস পালিত-

স্টাফি রিপোর্টার: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা। শুক্রবার প্রথম প্রহরে জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ, জেলা বিএনপি, জেলা জাতীয় পার্টি, জেলা যুবলীগ, ছাত্রলীগ, এলজিইডি, সড়ক ভবন, মহিলা অধিদপ্তরসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

নানা আয়োজনে মধ্য দিয়ে সুনামগঞ্জে বিজয় দিবস পালিত-

নানা আয়োজনে মধ্য দিয়ে সুনামগঞ্জে বিজয় দিবস পালিত-

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: দিদারে আলম চৌধুরী , পুলিশ সুপার মো: এহসান শাহ, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট,পৌরসভার মেয়র নাদের বখত,এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুবু আলম জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল ও জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ,প্রমুখ । নেতৃবৃন্দরা বলেন ১৯৭১ সালের আজকের ঐদিনে ত্রিশ লাখ শহীদ ও দু”লাখ মাবোনের ইজ্জতের বিনিময়ে পাকিস্থানীয় তৎকালীন শাসকগোষ্টির কবল থেকে দেশকে মুক্ত করে স্বাধীন করা হয়েছিল।

স্বাধীনতার ৫১ বছরে ও রাজনৈতিক হানাহানি,দেশপ্রেমের অভাবে এই দেশটি আজো তার কাংঙ্গিত লক্ষ্যে পৌছতে পারেনি। তবে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল দেশপ্রেমিক মানুষকে মুক্তিযুদ্ধের চেতনার দলকে রাষ্ট্রিয় ক্ষমতায় রাখলে দেশ যেমন তার অভিষ্ট লক্ষ্যে পৌছতে সক্ষম হবে তেমনি পাকিস্থানীয় ভাবধারার স্বাধীনতা বিরোধী জঙ্গীরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বিনষ্ট করতে মাথাচাড়া দেয়ার সাহস করতে পারবে না বলে অভিমন তাদের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: