বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শার্শার বাগআঁচড়ার হার্ট ছিদ্র আরাফ বাঁচতে চাই -বাবা শাওনের আকুতি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ২১২ Time View
শার্শার বাগআঁচড়ার হার্ট ছিদ্র আরাফ বাঁচতে চাই -বাবা শাওনের আকুতি
শার্শার বাগআঁচড়ার হার্ট ছিদ্র আরাফ বাঁচতে চাই -বাবা শাওনের আকুতি

আসাদুজ্জামান নয়ন,নিজস্ব প্রতিনিধি: হাসিতে ভরা মুখ চার বছর বয়সী আতিকুজ্জামান আরাফ। সারাদিন ছুটে বেড়ানো, খেলাধুলা করে দিন কাটে শিশুটির। সমবয়সী অন্য শিশুরা যখন ক্লান্তিহীনভাবে খেলাধুলায় মত্ত থাকে, তখন মাঝেমধ্যেই অসুস্থ হয়ে পড়ে ছোট্ট আরাফ। জ্বর শ্বাসকষ্ট, বমি বমি ভাব, বুকে ব্যথাসহ নানা উপসর্গ দেখা দেয় তার। একমাত্র ছেলের অসুস্থতা ঘিরে দুশ্চিন্তায় পড়ে যায় দরিদ্র এ পরিবারটি। অসুস্থ ছেলের এমন মুখভরা হাসিতেও এখন মলিন মুখ বাবা-মায়ের। যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের হাদিউজ্জামান শাওন ও গৃহিণী ইসমত আরা আখির একমাত্র ছেলে আরাফ।

শার্শার বাগআঁচড়ার হার্ট ছিদ্র আরাফ বাঁচতে চাই -বাবা শাওনের আকুতি -

শার্শার বাগআঁচড়ার হার্ট ছিদ্র আরাফ বাঁচতে চাই- বাবা শাওনের আকুতি –

জানা যায়, অসুস্থ হওয়ার পর শুরু হয় চিকিৎসা। কিন্তু রোগ সারার কোনো লক্ষণ না দেখে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা-নিরীক্ষায় হার্টে ছিদ্র ধরা পড়ে শিশুটির। এর জন্য শিশুটির অপারেশন প্রয়োজন। লাগবে মোটা অঙ্কের টাকা। চিকিৎসকের এমন কথা শুনে চিন্তায় পড়েন বাবা-মা। সরেজমিনে গিয়ে জানা গেল, ধারদেনা ও জমানো কিছু টাকা ব্যয় করে ছেলের চিকিৎসা করাতে গিয়ে এখন নিঃস্ব হয়ে পড়েছেন।

শার্শার বাগআঁচড়ার হার্ট ছিদ্র আরাফ বাঁচতে চাই- বাবা শাওনের আকুতি -

শার্শার বাগআঁচড়ার হার্ট ছিদ্র আরাফ বাঁচতে চাই- বাবা শাওনের আকুতি –

চিকিৎসার অভাবে একমাত্র ছেলে আরাফের হৃৎপিণ্ডের ফুটোর আকার বেড়ে চলেছে। অপরদিকে ছেলের চিকিৎসা করাতে না পেরে অঝোরে কেঁদে চলেছেন ‘মা ” ইসমত আরা আখি । চিকিৎসা জন্য প্রয়োজন হবে তিন লাখ টাকা। পরে টাকার অভাবে চিকিৎসা না করিয়ে ছেলেকে বাড়িতে ফিরিয়ে আনা হয়। চিকিৎসা না করাতে পারলে হয়তো ছেলেকে বাঁচাতে পারবেন না- এমন চিন্তায় বাকরুদ্ধ হয়ে পড়েছেন বাবা হাদিউজ্জামান শাওন। তাই সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন তিনি। এ ব্যাপারে প্রধানমন্ত্রী ও সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন শিশু আরাফের বাবা-মা। চিকিৎসা সহযোগিতার জন্য ০১৭২৫৭১৭০১৭ নম্বার (বিকাশ) যোগাযোগ করার আহ্বান জানান শিশু আরাফের বাবা হাদিউজ্জামান শাওন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: