শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক না দিলে এ দেশ স্বাধীন হতো না – মতিউর রহমান

Reporter Name
  • Update Time : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১৯৪ Time View
শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক না দিলে এ দেশ স্বাধীন হতো না - মতিউর রহমান
শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক না দিলে এ দেশ স্বাধীন হতো না - মতিউর রহমান

স্টাফ রিপোর্টার: জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামীলীগ ও উত্তর সুরমা তৃণমূল আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৪ ঘটিকায় জাহাঙ্গীর নগর ইউনিয়ন মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় জাহাঙ্গীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মকসুদ আলীর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা এডভোকেট শামীম আহমদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান।

শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক না দিলে এ দেশ স্বাধীন হতো না - মতিউর রহমান-

শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক না দিলে এ দেশ স্বাধীন হতো না – মতিউর রহমান-

প্রধান অতিথির বক্তব্য কালে আলহাজ্ব মতিউর রহমান বলেন, আজকের ডিজিটাল বাংলাদেশে মানুষ সুখী সমৃদ্ধশালী একটি দেশে বাস করছে। আর যদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক না দিত তাহলে হয়তো এ দেশ স্বাধীন হতো না। এদেশের মানুষও স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেত না। তিনি আরো বলেন, বর্তমান তরুণ ও নতুন প্রজন্মের অনেকেই আমাদের গৌরবময় সোনালি ইতিহাস ভালো করে জানে না। তাই আমাদের সবার উচিত বঙ্গবন্ধুর ইতিহাস জানা। সবারই উচিত মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দেশকে ভালোবাসা, দেশের জন্য কাজ করা। দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধের ফসল এ স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জুনেদ আহমদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম, আওয়ামীলীগ নেতা মোঃ হাসান, আবুল কালাম আজাদ,মধু মিয়া, মানিক মিয়া, সোলেমান মিয়া, এরন মিয়াসহ বীর মুক্তিযোদ্ধা,স্থানীয় আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: