বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে সোহরাব চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান রহিম ও সালমা বিজয়ী আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর ঝিনাইদহে মাস ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন ঝিনাইদহ প্রেসক্লাবে এক নারীর সংবাদ সম্মেলন এমপির নির্দেশে সামটায় উপজেলা নির্বাচন প্রস্তুতি সভা প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ আশীর্বাদের ৪ দিন পর অন্ত কুন্ডুর মৃত্যু নিয়ে ধোঁয়াসা, পরিবারটিতে চলছে শোকের মাতম নাগেশ্বরীতে পরিবার পরিকল্পনা বিষয় কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ১৯৯ Time View
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা

স্টাফি রিপোর্টার: মহান বিজয় দিবস উদযাপন ২০২২ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে শহরের নবীনগর এলাকায় জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শাহনুর আলমের সভপতিত্বে ও যুব উন্নয়ন অধিদপ্তরের ইনস্টেক্টর মো. আলমগীর কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মকসুদ চৌধুরী। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায়,জেলা তথ্য অফিসার মো. আব্দুস ছাত্তার,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস ও বাসসের জেলা প্রতিনিধি মো. আল হেলাল প্রমুখ।

 

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা -

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা –

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মকসুদ চৌধুরী বলেছেন,১৯৭১সালে পাকিস্থানী হানদার বাহিনীর কবল থেকে পরাধীনতার শৃংখল ভেঙ্গে আনতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে তৎকালীন সাড়ে সাতকোটি মানুষ অস্ত্র হাতে তুলে নিয়ে দীর্ঘ নয়মাস মরণপণ লড়াই করে দেশকে স্বাধীন করেছিলেন এ দেশের মুক্তিযোদ্ধারা। ত্রিশ লাখ শহীদ আর দু”লাখ মাবোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আজকের এই বাংলাদেশ। এই ডিসেম্বর মহান বিজয় দিবসের মাসে এসে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ শাসনামলে বাংলাদেশ আজ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে।

 

তিনি আরো বলেন বিজয় অর্জন যতটুকু না সহজ ছিল এই বিজয়ের স্বাধ ধরে রাখতে কিংবা দেশকে আধুনিক বিশ্বে একটি স্বনির্ভর বাংলাদেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে দেশের সকল মুক্তিযুদ্ধের চেতনার বিশেষ করে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার আহবান জানান। তিনি বলেন স্বাধীনতা বিরোধী একটি চক্র সক্রিয় রয়েছে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করে দেশকে পাকিস্থানী ভাবধারায় ফিরিয়ে নিতে বিভিন্নভাবে তৎপর রয়েছে। ওদের বিরুদ্ধে স্বোচ্ছার প্রতিরোধ গড়ে তুলে একটি সাম্য,মানবিক মূল্যবোধ,গনতন্ত্র ও অসাম্প্রদায়িকতার চেতনা সমুন্নত রাখলেই দেশ দ্রæত একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: