শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

ঝিনাইদহে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে আহত-১৫

Reporter Name
  • Update Time : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১৯২ Time View
ঝিনাইদহে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে আহত-১৫
ঝিনাইদহে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে আহত-১৫

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে অন্তত ১৫ জন আহত হয়েছে। শনিবার দুপুরে ঝিনাইদহ শহরের ঘোষপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, দুপুরে খুলনা থেকে কুষ্টিয়াগামী রূপসা পরিবহনের একটি বাস ঝিনাইদহ-যশোর মহাসড়কের ওই স্থানে পৌঁছালে একটি দ্রুতগামী মোটর সাইকেলের সাথে সংঘর্ষ এড়াতে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

ঝিনাইদহে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে আহত-১৫

ঝিনাইদহে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে আহত-১৫

এতে অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে ইব্রাহিম হোসেন নামের এক জনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করে চিকিৎসক।
ঝিনাইদহের আরাপপুর হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, সড়কে দুর্ঘটনার কারণে কিছু সময় যানচলাচল বন্ধ ছিলো। আমরা দ্রুত সেখানে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেছি। বাসের অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: