বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

নানা আয়োজনে মানবতার ফেরিওয়ালা সেলিম আহমদ এর জন্মদিন পালন

Reporter Name
  • Update Time : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১৯১ Time View
নানা আয়োজনে মানবতার ফেরিওয়ালা সেলিম আহমদ এর জন্মদিন পালন
নানা আয়োজনে মানবতার ফেরিওয়ালা সেলিম আহমদ এর জন্মদিন পালন

স্টাফ রিপোর্টারঃ ৪২ পেরিয়ে ৪৩-এ পা দিলেন মানবতার ফেরিওয়ালা, জাতীয় শ্রমিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও আগামী জাতীয় সংসদ নির্বাচন সুনামগঞ্জ ১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ সেলিম আহমদ। আজ ৩১ ডিসেম্বরে ছিল তার জন্মদিন। এ উপলক্ষে বিকাল টায় পৌর শহরের উকিলপাড়া হ্যাসেল চাইনিজ রেষ্টুরেন্টে কেক কাটার মধ্যদিয়ে জন্মদিনটা অনাড়ম্বরভাবে উদযাপন করেছেন মোঃ সেলিম আহমদ। মানবতার ফেরিওয়ালা মোঃ সেলিম আহমদ এর জন্মদিন উদযাপনে তাকে ভালবাসা ও শুভেচ্ছায় সিক্ত করেছেন ভক্ত-অনুরাগীরা। সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহার করে মোঃ সেলিম আহমদকে শুভেচ্ছা জানিয়েছেন তার নেতা কর্মীরা।

নানা আয়োজনে মানবতার ফেরিওয়ালা সেলিম আহমদ এর জন্মদিন পালন

নানা আয়োজনে মানবতার ফেরিওয়ালা সেলিম আহমদ এর জন্মদিন পালন

একজন মানবিক তরুণ রাজনীতিবীদ হিসেবে সবার ভালবাসা ও শুভেচ্ছায় সিক্ত করেছেন মোঃ সেলিম আহমদ। জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সহ সভাপতি মহসিন মিয়া, সহ সভাপতি আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক দিদারুল বাশার অপু, রিংকু চৌধুরী, জাহাঙ্গীর আলম, শাহিন মিয়া, তৈয়বুর রহমান রাজ, রেজাউল ইসলাম রেজা, বঙ্গবন্ধু সৈনিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল, একে মিলন আহমেদ, হাবিব মিয়া, রহিম আহমেদ রানা, মোঃ আফজাল হোসেন,ফারুক আহমেদ সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, নুর মোহাম্মদ স্বজন, মোশাররফ হোসেন লিটন, মাহফুজুর রহমান সজীব, মোঃ রানা, তুষার আহমদ টিপু, কে এম শহিদুল সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: