বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

নাটোরে ১৫ লাখ টাকার গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১৯৭ Time View
নাটোরে ১৫ লাখ টাকার গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
নাটোরে ১৫ লাখ টাকার গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নাটোর প্রতিনিধি: নাটোরে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। আটককৃতরা হলো, পিরোজপুরের ভান্ডারিয়া গ্রামের রফিকুল হাওলাদার ও যশোরের কান্দি গ্রামের বাসিন্দা ইয়াসিন কবির নিরব।

মঙ্গলবার (৭ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে শহরের বড়হরিশপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চেকপোস্ট বসায় র‍্যাব। এ সময় রাজশাহীগামী একটি ট্রাক থামিয়ে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে গার্মেন্টস ঝুটের ভেতর বস্তায় ভরে রাখা ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা। পরে ট্রাকটি জব্দসহ চালক ও তার সহকারীকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এরই ধারাবাহিকতায় তারা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিক্রির উদ্দেশে রাজশাহীর দিকে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএনবিএন/

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: